PAKISTAN CRICKET: বিশ্বকাপের দল নিয়ে অসন্তুষ্ট খোদ অধিনায়ক

ইমরান ঘনিষ্ঠ রামিজ রাজা এখন পাক ক্রিকেটের সর্বেসর্বা। দায়িত্ব পাওযার পর বিশ্বকাপের দল ঘোষণা ছিল সবচেয়ে বড় ঘটনা

PAKISTAN CRICKET: বিশ্বকাপের দল নিয়ে অসন্তুষ্ট খোদ অধিনায়ক
দল নিয়ে ক্ষুব্ধ বাবর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2021 | 9:29 AM

করাচিঃ পাকিস্তান ক্রিকেটে ডামাডোল যেন প্রতি বছরের। বিশ্বকাপের দল ঘোষণার পর নতুন করে শুরু পাক ক্রিকেটে ডামাডোল। দল ঘোষণার পর চাকরি ছেড়েছেন হেড কোচ মিসবা উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস। তাঁদের জায়গায় তড়িঘড়ি অন্তর্বর্তী কোচ হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে আব্দুর রজ্জাক ও সাকলিন মুস্তাককে। আর এবার দল নিয়ে মুখ খুললেন খোদ বাবর আজম। অসন্তোষ প্রকাশ করলেন পাক অধিনায়ক।

ইমরান ঘনিষ্ঠ রামিজ রাজা এখন পাক ক্রিকেটের সর্বেসর্বা। দায়িত্ব পাওযার পর বিশ্বকাপের দল ঘোষণা ছিল সবচেয়ে বড় ঘটনা। আর দল ঘোষণার পর পাকিস্তান ক্রিকেটে যা বিতর্ক শুরু হয়েছে, তা সামাল দিতে এখন কালঘাম ছুটছে রামিজ রাজার। প্রথমে দুই কোচ পদত্যাগ করেছেন। আর এবার খোদ অধিনায়ক বাবর আজমই সমালোচনা করেছেন বিশ্বকাপের দল নিয়ে। পাকিস্তানের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই দল তিনি চাননি। শুধু তাই নয়, দল নির্বাচন নিয়ে তিনি একেবারে অন্ধকারে ছিলেন। এমনটাই দাবি পাক সংবাদমাধ্যমের।

কেন অসন্তুষ্ট বাবর? পাক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিশ্বকাপ দলে বাবর আজম চেয়েছিলেন চার ক্রিকেটারকে। যআঁরা হলেন- শার্জিল খান, ফকহর জামান,ফাহিম আসরাফ এবং উসমান কাদির। এই ৪ ক্রিকেটারেরই ঠাঁই হইনি পাকিস্তান দলে। যা নিয়ে বিরক্ত অধিনায়ক বাবর আজম। ফকহর জামনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে। পরিবর্তে নেওয়া হয়েছে আসিফ আলি, খুশদিল শাহ, আজম খান ও সোহেব মকসুদকে। এই দল নির্বাচন নিয়ে অবশ্য পাকিস্তান ক্রিকেটমহলেই জোর বিতর্ক শুরু হয়েছে। আর এবার তাতে সুর মেলালেন খোদ পাক অধিনায়কই। যা নিয়ে বিতর্কে নতুন করে ঘৃতাহুতি হয়েছে।

বিশ্বকাপের দল নির্বাচন হচ্ছে। সেখানে অন্ধকারে কেন থাকবেন অধিনায়ক? কেনই বা তিনি পছন্দের ক্রিকেটারকে দলে পাবেননা? শুধু তো অধিনায়ক নন, হেড কোচ ও বোলিং কোচও তো সন্তুষ্ট নন বলে সূত্রের খবর। তাই সরে দাঁড়িয়েছেন। বিশ্বকাপের দল নিয়ে এরকম ছেলেখেলা দেখে বিরক্ত ক্রিকেটমহল।

দল নির্বাচন নিয়ে বাবর আজমের ক্ষোভের পর এবার পাকিস্তানের দল নির্বাচন অন্যমাত্রা নিল।