Team India Watch Video : লন্ডনে টিম ইন্ডিয়ার প্র্যাক্টিসে বাংলার পেসার আকাশদীপও!

IND vs AUS, WTC FINAL 2023 : এর আগে ২০২০ অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে নিয়ে যাওয়া হয়েছিল নটরাজনকে। টিম ইন্ডিয়ায় একাধিক চোটে তিন ফর্ম্যাটেই অভিষেক হয়েছিল নটরাজনের।

Team India Watch Video : লন্ডনে টিম ইন্ডিয়ার প্র্যাক্টিসে বাংলার পেসার আকাশদীপও!
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 5:45 PM

লন্ডন : আইপিএল শেষ হলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম সংস্করণের ফাইনাল। ৭-১১ জুন লন্ডন ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। উদ্বোধনী সংস্করণের মতো এ বারও ফাইনালে জায়গা করে নিয়েছে ভারত। গত বার রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল। ২০১৩ সালের পর ভারত কোনও আইসিসি ট্রফি জেতেনি। সেমিফাইনাল, ফাইনাল অবধি উঠলেও ট্রফি কিছুতেই আসছে না। এ বার সেই লক্ষ্যেই এগচ্ছে ভারত। যদিও ফাইনালের আগে ব্যাপক চাপে। বেশ কিছু তারকা ক্রিকেটার ছিটকে গিয়েছেন। তেমনই নতুন মুখও এসেছে ভারতীয় দলে। টিম ইন্ডিয়ার বেশ কিছু সদস্য ইংল্যান্ডে পৌঁছে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। বাকিরা আইপিএল ফাইনালের পরই রওনা হবেন। টিম ইন্ডিয়ার প্র্যাক্টিসে দেখা গেল বাংলার আর এক পেসার আকাশ দীপকেও। বিস্তারিত রইল TV9Bangla Sports -এর এই প্রতিবেদনে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। গত ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ঋষভ পন্থ। বর্ডার-গাভাসকর ট্রফিতে চোট পেয়েছেন শ্রেয়স আইয়ার। আইপিএলে চোটের কারণে শেষ মুহূর্তে ছিটকে গিয়েছেন লোকেশ রাহুল। জয়দেব উনাদকাটও আইপিএলের মাঝপথে চোট পেয়েছেন। স্কোয়াডে থাকলেও তাঁকে নিয়ে ধোঁয়াশা রয়েছে। স্ট্যান্ড বাই লিস্টে রয়েছেন সূর্যকুমার যাদব, ঋতুরাজ গায়কোয়াড় এবং বাংলার পেসার মুকেশ কুমার। তবে টিম ইন্ডিয়ার প্র্যাক্টিসে দেখা গেল বাংলার আর এক পেসার আকাশ দীপকেও। এখনও পুরো দমে অনুশীলন শুরু করেনি টিম ইন্ডিয়া। মূলত ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার পালা চলছে।

এ দিন টিম ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেলে বন্ডিং সেশনেের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। শার্দূল ঠাকুর, অক্ষর প্যাটেল, উমেশ যাদবদের সঙ্গে ফান প্র্যাক্টিসে রয়েছেন আকাশ দীপও। বিদেশে খেলতে গেলে আলাদা করে কয়েকজনকে নিয়ে যায় টিম ইন্ডিয়া। প্রয়োজনে তাঁদের স্কোয়াডে যোগ করা হয়। এর আগে ২০২০ অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে নিয়ে যাওয়া হয়েছিল নটরাজনকে। টিম ইন্ডিয়ায় একাধিক চোটে তিন ফর্ম্যাটেই অভিষেক হয়েছিল নটরাজনের। কে জানে, হয়তো নেট বোলার থেকে মূল স্কোয়াডেও আসতে পারেন আকাশ দীপ!