IPL 2021: বাতিল হওয়ার পথে ধোনিদের বুধবারের ম্যাচ

গতকালই বালাজির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পরই চেন্নাইয়ের প্র্যাক্টিস বাতিল করা হয়।

  • TV9 Bangla
  • Published On - 12:19 PM, 4 May 2021
IPL 2021: বাতিল হওয়ার পথে ধোনিদের বুধবারের ম্যাচ
ছবি-টুইটার

নয়াদিল্লি: করোনার ধাক্কায় রীতিমতো বিপর্যস্ত আইপিএল। সোমবার কেকেআর-আরসিবির ম্যাচ বাতিল করে দেওয়া হয়েছে। কলকাতা শিবিরের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায়। এ বার না-হওয়ার পথে চেন্নাই-রাজস্থান ম্যাচও। মহেন্দ্র সিং ধোনির টিমের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি করোনা আক্রান্ত হওয়ায় কোয়ারান্টিনে থাকতে হবে সিএসকের ক্রিকেটারদের।

আইপিএলের জন্য বোর্ড যে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিওর বা সংক্ষেপে এসওপি বলবৎ করেছে, সেই নিয়ম ধরলে কোনও টিমের সদস্য করোনা আক্রান্ত হলে পুরো টিমকেই ছ’দিনের কোয়ারান্টিনে থাকতে হবে। প্রত্যেকের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই আইপিএল ম্যাচ খেলার ছাড়পত্র পাবে সেই টিম। বালাজি করোনা আক্রান্ত হওয়ায় সিএসকেকে আপাতত গৃহবন্দি থাকতে হবে।

বোর্ডের এক সিনিয়র কর্তা বলেছেন, ‘এসওপি নিয়ম অনুযায়ী, বুধবারের চেন্নাই-রাজস্থান ম্যাচ হবে না। ওটা আবার পরে দেওয়া হবে। বোলিং কোচ বালাজি টিমের সঙ্গেই ছিল। সেই কারণেই প্রত্যেককে কোয়ারান্টিনে পাঠানো হচ্ছে। রোজ প্রত্যেকের কোভিড পরীক্ষা হবে।’

আরও পড়ুন:IPL 2021 SRH vs MI Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ

গতকালই বালাজির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পরই চেন্নাইয়ের প্র্যাক্টিস বাতিল করা হয়। রাজস্থান ম্যাচ হবে কিনা, তা নিয়ে একটা সংশয় তৈরি হয়েছিল। যদিও এখনও সরকারি ভাবে চেন্নাই বা বোর্ডের তরফ থেকে ম্যাচ বাতিলের কথা বলা হয়নি। তবে, এই ম্যাচ হওয়ার কোনও সম্ভাবনাই নেই।