Sourav Ganguly: ঘরের চার দেওয়ালে কেমন মানুষ সৌরভ? স্ত্রীকে কোন কাজটি মোটেও করতে দেন না…

Inside Story: বিতর্কে নাম লেখালেও তাঁর জনপ্রিয়তা কোনওদিন কোনও অংশে কমেনি। দাদাগিরির মঞ্চে মাঝে মধ্যেই নানা মজার গল্প শেয়ার করে নিতেন তিনি। সংসার যে তালিকার বাইরে থাকত না। তবে ডোনা গঙ্গোপাধ্যায় এ কী মন্তব্য করলেন সৌরভকে নিয়ে? 

Sourav Ganguly: ঘরের চার দেওয়ালে কেমন মানুষ সৌরভ? স্ত্রীকে কোন কাজটি মোটেও করতে দেন না...
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 1:28 PM

সৌরভ গঙ্গোপাধ্যায়, খেলার মাঠ থএকে টিভির পর্দা, তাঁর উপস্থিতি মানেই দর্শক মনে এক ভিন্ন স্বাদের উত্তেজনা। সেই সৌরভ গঙ্গোপাধ্যায়ও কটাক্ষের তালিকার বাইরে নন। বিতর্কে নাম লেখালেও তাঁর জনপ্রিয়তা কোনওদিন কোনও অংশে কমেনি। দাদাগিরির মঞ্চে মাঝে মধ্যেই নানা মজার গল্প শেয়ার করে নিতেন তিনি। সংসার যে তালিকার বাইরে থাকত না। তবে ডোনা গঙ্গোপাধ্যায় এ কী মন্তব্য করলেন সৌরভকে নিয়ে?

৩ মার্চ, ২০২৪, ‘দিদি নম্বর ওয়ান’-এর বিশেষ এপিসোডে আমন্ত্রিত হয়ে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে এসেছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়ও। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে দাঁড়িয়ে ‘দাদার কীর্তি’ ফাঁস করেছিলেন ডোনা। অতীতে বহুবারই ‘দাদাগিরি’র মঞ্চে দাদাকে নিয়ে নানা রঙ্গ-রসিকতা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বারবারই বোঝাতে চেয়েছেন ডোনাকে তিনি ভয় করেন। তবে সৌরভ যে ‘পজেসিভ হাসব্যান্ড’, অধিকার বোধসম্পন্ন স্বামী, তা নিজের মুখে স্বীকার করে নিয়েছিলেন সৌরভ। সত্যি কি সৌরভ তেমনই ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে স্পষ্ট জিজ্ঞেস করেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। একটুও না ভেবে ডোনা স্বীকার করে নিয়েছেন সৌরভ ঠিক তাই।

এই দিন ‘দিদি নম্বর ওয়ান’-এ একটি নীল রঙের একটি শাড়ি পরে এসেছিলেন ডোনা। সাজ ছিল মার্জিত। কোনওদিনও বেশি সাজেন না তিনি। পোশাকের ক্ষেত্রে বরাবরই মার্জিত এবং রুচিশীল। এই রুচিশীল এবং মার্জিত পোশাক নাকি তাঁকে পরতে বলেন সৌরভ নিজে। অর্থাৎ পোশাক-সাজ নিয়ে মোটেও যা ইচ্ছে তাই বিষয়টা পছন্দ করেন না তিনি। ডোনা বলেছিলেন, “সৌরভ অত্যন্ত পজ়েসিভ একজন স্বামী। আমি কী পরব সেটা পর্যন্ত বলে দেন। এই যে দেখছেন আমি নীল রঙের শাড়িটা পরে এসেছি, এটা কিন্তু ও নিজে বলে দিয়েছে আমাকে পড়তে। বলেছে এটাই পরবে, এটা পরেই ‘দিদি নম্বর ওয়ান’ খেলতে যাবে।”