U19 World Cup 2022: ২৪ বছর পর ছোটদের বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড, প্রশংসায় ভরালেন ইওন মর্গ্যান

ছোটদের বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের পারফরম্যান্সের প্রশংসা করেছেন মর্গ্যান। তিনি দলের উজ্জ্বল পারফরম্যান্সের প্রশংসা করার পাশাপাশি ফাইনালের জন্য শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন।

U19 World Cup 2022: ২৪ বছর পর ছোটদের বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড, প্রশংসায় ভরালেন ইওন মর্গ্যান
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 9:47 PM

অ্যান্টিগা: ২৪ বছর পর অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের (U19 World Cup) ফাইনালে উঠেছে ইংল্যান্ড (England)। টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে আফগানিস্তানকে (Afghanistan) হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে টম প্রেস্টের ইংল্যান্ড। আফগানিস্তানের সামনে প্রথম বার ছোটদের বিশ্বকাপের ফাইনালে যাওয়ার সুযোগ ছিল। কিন্তু তা আর হতে দিলেন কই রেহান আহমেদরা। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে ইংল্যান্ডের লড়াইয়ে মুগ্ধ ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক ইওন মর্গ্যান (Eoin Morgan)

টানটান উত্তেজনাপূর্ণ সেমিফাইনালে ১৫ রানে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে ওঠা প্রথম দল ইংল্যান্ড। ছোটদের বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের পারফরম্যান্সের প্রশংসা করেছেন মর্গ্যান। তিনি দলের উজ্জ্বল পারফরম্যান্সের প্রশংসা করার পাশাপাশি ফাইনালের জন্য শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, “অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে আমি আমাদের ছেলেদের খেলা দেখতে পছন্দ করি। বিশেষ করে আজকের খেলাটা দারুণ লাগল। দুর্দান্ত পারফরম্যান্স। আমরা সকলেই খুব গর্বিত বোধ করছি। ফাইনালের জন্য শুভকামনা।”

ফাইনালে জায়গা পাকা করার জন্য যথেষ্ট লড়াই চালিয়েছিল আফগানিস্তান। একটা সময় তো মনে হচ্ছিল প্রথম বার অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালের টিকিট পেয়ে যাবে আফগানরা। কিন্তু ৪৬ তম ওভারে তিন উইকেট নিয়ে ম্য়াচের মোড় ঘুরিয়ে দেন রেহান আহমেদ।

আরও পড়ুন: ICC T20 Rankings: টি-২০ ব়্যাঙ্কিংয়ে একধাপ এগোলেন রাহুল, একই জায়গায় বিরাট-রোহিত

আরও পড়ুন: U19 World Cup 2022: আমারা সেরা খেললে ভারতকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিতে পারব: কুপার কোনোলি