বিরাটদের বিরুদ্ধে নামার আগে ৩ দিনের প্রস্তুতি ইংল্যান্ডের

৫ ফ্রেব্রুয়ারি চেন্নাইয়ে প্রথম টেস্ট। তার আগে ছ'দিনের কোয়ারান্টিনে থাকতে হবে ইংল্যান্ড টিমকে।

বিরাটদের বিরুদ্ধে নামার আগে ৩ দিনের প্রস্তুতি ইংল্যান্ডের
চেন্নাই টেস্টের আগে তিন দিনের প্রস্তুতি জো রুটদের।ছবি-টুইটার।
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 1:49 PM

নয়াদিল্লি: বিরাট কোহলির ভারতের বিরুদ্ধে সফরের প্রথম টেস্টের আগে তিন দিনের প্রস্তুতির সুযোগ পাবেন জো রুট, বেন স্টোকসরা। ৫ ফ্রেব্রুয়ারি চেন্নাইয়ে প্রথম টেস্ট। তার আগে ছ’দিনের কোয়ারান্টিনে থাকতে হবে ইংল্যান্ড টিমকে।

শ্রীলঙ্কা সফর সেরে ২৭ জানুয়ারি ভারতে পা দিচ্ছে রুটের টিম। বেন স্টোকস, জোফ্রা আর্চাররাও সরাসরি ইংল্যান্ড থেকে উড়ে এসে টিমের সঙ্গে যোগ দেবেন। বুধবারই ভাগে ভাগে বিরাট কোহলি, অজিঙ্ক রাহানেরা পৌঁছবেন চেন্নাইয়ে।

আরও পড়ুন:লা লিগায় টানা ৫ অ্যাওয়ে ম্যাচে জয় বার্সেলোনার

অস্ট্রেলিয়ায় ২-১ সিরিজ জিতে আসার পর ভারতীয় টিমের মনোবল তুঙ্গে। করোনার পর দেশের মাঠে প্রথম সিরিজও জেতার লক্ষ্য রাখছেন বিরাটরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে আপাতত এক নম্বরে রয়েছে ভারতীয় টিম। এই সিরিজ জিতলে ফাইনালের পথে আরও কিছুটা এগিয়ে যাবেন বিরাটরা। ফর্মে থাকা ভারতীয় টিমের বিরুদ্ধে চার টেস্টের সিরিজ সহজ হবে না, খুব ভালো করেই জানেন ইংলিশ ক্রিকেটাররা। যে কারণে স্টোকস, আর্চারদের ফেরানো হয়েছে টিমে।

আরও পড়ুন:আইএসএলে টানা ৭ ম্যাচে জয় অধরা বেঙ্গালুরু এফ সির

করোনার কারণে চেন্নাইয়ে দুই টিমের ক্রিকেটাররা পৌঁছনোর পর ছ’দিনের কোয়ারান্টিন পর্বের পাশাপাশি প্রত্যেকের তিনবার করে কোভিড পরীক্ষা হবে। শ্রীলঙ্কা সফরের সময় ওই দেশে পৌঁছনোর দু’দিনের মধ্যে প্র্যাক্টিসে নামার সুযোগ পেয়েছিলেন রুটরা। ভারতে তার মেয়াদ কিছুটা বাড়ছে।