Deepak Chahar: ফুল ফিট! বিশ্বকাপই পাখির চোখ CSK-র তারকা পেসারের

ICC MEN’S T20 WC 2024: আইপিএলের সূচি এখনও প্রকাশিত হয়নি। তবে এখনও অবধি যা খবর, মার্চের ২২ তারিখ নাগাদ শুরু হতে পারে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলের আর টি-টোয়েন্টি ম্যাচ নেই। কিছু দিন আগে আফগানিস্তানের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে ভারত। দেশের হয়ে এই ফরম্যাটে ফিরেছেন বিরাট, রোহিতরা। যদিও বিশ্বকাপের স্কোয়াড এখনও প্রস্তুত নয়।

Deepak Chahar: ফুল ফিট! বিশ্বকাপই পাখির চোখ CSK-র তারকা পেসারের
Image Credit source: X
Follow Us:
| Updated on: Jan 29, 2024 | 6:30 AM

কলকাতা: আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই টুর্নামেন্টকেই পাখির চোখ করছেন চেন্নাই সুপার কিংসের তারকা পেসার। বরাবরই চোট প্রবণ। ফিট থাকলে টি-টোয়েন্টিতে ভারতের সেরা পেসারদের মধ্যে অন্যতম। দীর্ঘ দিন ধরেই চোটের জন্য জাতীয় দলের বাইরে ছিলেন দীপক চাহার। ওয়ান ডে বিশ্বকাপের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল ভারত। চোট সারিয়ে ফিরেছিলেন দীপক চাহার। যদিও স্বস্তি ছিল না। পারিবারিক কারণে পুরো সিরিজে পাওয়া যায়নি তাঁকে। দক্ষিণ আফ্রিকা সফরেও ছিলেন না। সিএসকে পেসারের নজর টি-টোয়েন্টি বিশ্বকাপে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

আইপিএলের সূচি এখনও প্রকাশিত হয়নি। তবে এখনও অবধি যা খবর, মার্চের ২২ তারিখ নাগাদ শুরু হতে পারে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলের আর টি-টোয়েন্টি ম্যাচ নেই। কিছু দিন আগে আফগানিস্তানের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে ভারত। দেশের হয়ে এই ফরম্যাটে ফিরেছেন বিরাট, রোহিতরা। যদিও বিশ্বকাপের স্কোয়াড এখনও প্রস্তুত নয়। প্রাথমিক পরিকল্পনায় অনেকের নাম থাকলেও আইপিএলের পারফরম্যান্সকে গুরুত্ব দেওয়া হবে। দীপক চাহার আইপিএলে ভালো পারফর্ম করলে বিশ্বকাপের দলে জায়গা পেতেই পারেন।

দেশের জার্সিতে ২৫টি টি-টোয়েন্টি খেলা দীপক চাহার সংবাদ সংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে পরবর্তী লক্ষ্য প্রসঙ্গে বলেন, ‘বাবা হাসপাতালে থাকায় সে সময় প্র্যাক্টিস করতে পারিনি। সবকিছু ঠিক হওয়ার পরই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে প্রস্তুতি শুরু করি। আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমি পুরোপুরি ফিট।’

গত দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপেই খেলার কথা ছিল দীপক চাহারের। যদিও চোটের কারণেই পারেননি। এ বার তাই মরিয়া চেষ্টা করেছেন ফিট হওয়ার। পরবর্তী লক্ষ্য আইপিএলে নজরকাড়া। চেন্নাইয়ের জার্সিতে ভালো পারফর্ম করতে পারলে বিশ্বকাপ দলের দরজা খুলবে, আশাবাদী দীপক।