Rohit on Virat’s Health: ‘অল্প কাশি হচ্ছে’, বিরাটের অসুস্থতা নিয়ে অনুষ্কার দাবি ওড়ালেন রোহিতও

অসুস্থ শরীরে আমেদাবাদের হাঁসফাঁস গরমের মধ্যে টানা ব্যাট করে গিয়েছেন বিরাট কোহলি। এমনই দাবি করেছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা।

Rohit on Virat's Health: 'অল্প কাশি হচ্ছে', বিরাটের অসুস্থতা নিয়ে অনুষ্কার দাবি ওড়ালেন রোহিতও
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 7:12 PM

আমেদাবাদ: বিরাট কোহলি (Virat Kohli) কি আদৌ অসুস্থ? রবিবার থেকে কোহলি সমর্থকদের প্রশ্ন এটাই। আমেদাবাদ টেস্টের চতুর্থ দিন দীর্ঘসময় ধরে চলা টেস্ট সেঞ্চুরির খরা কাটিয়েছেন বিরাট। তিন বছর তিন মাস ১৮ দিনের প্রতীক্ষা শেষ হয়েছে। স্বামীকে শুভেচ্ছা জানাতে গিয়ে অনুষ্কা ইনস্টা স্টোরিতে যা লিখলেন তার অর্থ হল, অসুস্থতা নিয়ে সেঞ্চুরি হাঁকিয়েছেন বিরাট (Border-Gavaskar Trophy)। ৩৬৪ বলে ১৮৬ রানের ইনিংস খেলেছেন। অনুষ্কার দাবিতে হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। চতুর্থদিনের খেলার শেষে বিরাটের অসুস্থতা নিয়ে প্রশ্নের সম্মুখীন হন অক্ষর প্যাটেল। সোমবার আমেদাবাদ টেস্ট ড্র হওয়ার পর সাংবাদিক বৈঠকে ক্যাপ্টেন রোহিত শর্মার দিকেও একই প্রশ্ন ধেয়ে এল। বিরাটের অসুস্থতা নিয়ে কী তথ্য দিলেন রোহিত? তুলে ধরল TV9 Bangla।     

চতুর্থ দিন বিরাট কোহলি ও অক্ষর প্যাটেল ১৬২ রানের জুটি গড়েন। খেলেন ২১৫টি বল। এই পার্টনারশিপে কোহলি ও বিরাটের অবদান ছিল ৭৯ করে রান। ষষ্ঠ উইকেটে বিরাট-অক্ষর মিলে প্রথম ইনিংসে ভারতের স্কোর পাঁচশোর উপরে নিয়ে যান। অক্ষর ৭৯ রান করে আউট হন। বিরাট করেন ১৮৬ রান।  যাই হোক, এই পুরো সময়টা ধরে অক্ষরের একবারও মনে হয়নি বিরাট অসুস্থ। তাই সাংবাদিক বৈঠকে অনুষ্কার দাবি নিয়ে প্রশ্ন ভেসে আসতেই অবাক হয়ে যান অক্ষর। বলেন, “আমি ঠিক জানি না (বিরাট অসুস্থ কি না)। কিন্তু ও যেভাবে রান নিচ্ছিল, দেখে মনে হয়নি অসুস্থ বলে। এই গরমের মধ্যে যেভাবে আমার সঙ্গে পার্টনারশিপ গড়েছে এবং যেভাবে দৌড়েছে তাতে…ওর সঙ্গে জুটি বেঁধে খেলে ভালো লেগেছে।”

অক্ষর যেমন অনুষ্কার দাবি পুরো উড়িয়ে দিয়েছেন, রোহিতকেও সেই সুরে সুর মেলাতে শোনা গেল। আমেদাবাদ টেস্ট ড্র হওয়ায় ২-১ ব্যবধানে বর্ডার-গাভাসকর ট্রফি জয়ের পর সতীর্থকে নিয়ে ভারত অধিনায়ক বলেন, “মনে তো হচ্ছে না ও অসুস্থ। তবে সামান্য কাশছে। আমার মনে হয় না সেটা কোনওরকম অসুস্থতার জন্য।” টেস্টে বিরাটের রানে ফেরা নিয়েও প্রশংসায় পঞ্চমুখ রোহিত। বললেন, “বিরাটের ঘাড়ে কোনও পাহাড়প্রমাণ ভার ছিল না। ও সবসময় এটা করে এসেছে।”