হাত বাড়ালেই ২২ গজ! সাউদাম্পটনের হোটেল থেকে ছবি ঋদ্ধিদের

সাউদাম্পটনের যে হোটেলে রয়েছে টিম ইন্ডিয়া, সেই হিল্টন হোটেলের বারান্দা থেকে দ্য রোজ বোল স্টেডিয়াম দেখা যায়। বারান্দা থেকে মাঠের ছবি তুললে মনে হবে, যেন গ্যালারি থেকে তোলা হয়েছে সেই ছবি। কোয়ারেন্টিনে ঢুকে হোটেলের ঘর থেকে মাঠের ছবি পোস্ট করলেন রোহিত থেকে ঋদ্ধিমান।

হাত বাড়ালেই ২২ গজ! সাউদাম্পটনের হোটেল থেকে ছবি ঋদ্ধিদের
হোটেলের বারান্দায় রোহিত শর্মা ও ঋষভ পন্থ। পেছনে দেখা যাচ্ছে সাউদাম্পটনের স্টেডিয়াম
raktim ghosh

|

Jun 03, 2021 | 6:40 PM

সাউদাম্পটনঃ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের(WORLD TEST CHAMPIONSHIP) ফাইনাল খেলতে সাউদাম্পটনে (SOUTHAMPTON) পৌঁছে গেল ভারতীয় দল(INDIA)। আগামি ১৮ই জুন থেকে সাউদাম্পটনের দ্য রোজ বোল (THE ROSE BOWL)স্টেডিয়ামে হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ইংল্যান্ডের বিরুদ্ধে যখন টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত নিউজিল্যান্ড, তখন সাউদাম্পটনে ঢুকেই কোয়ারেন্টিনে রোহিতরা (ROHIT SHARMA)।

সাউদাম্পটনের যে হোটেলে রয়েছে টিম ইন্ডিয়া, সেই হিল্টন হোটেলের বারান্দা থেকে দ্য রোজ বোল স্টেডিয়াম দেখা যায়। বারান্দা থেকে মাঠের ছবি তুললে মনে হবে, যেন গ্যালারি থেকে তোলা হয়েছে সেই ছবি। কোয়ারেন্টিনে ঢুকে হোটেলের ঘর থেকে মাঠের ছবি পোস্ট করলেন রোহিত থেকে ঋদ্ধিমান। যেই ছবিতেই স্পষ্ট, ঘরে বসেই এই কোয়ারেন্টিন সময়ে সাউদাম্পটনের বাইশ গজের দিকে নজর পড়বেই টিম ইন্ডিয়ার সব সদস্যেরই।

WRIDDHIMAN AND BUMRAH AT SOUTHAMPTON

হোটেলের বারান্দা থেকে দেখা যায় সাউদাম্পটনের স্টেডিয়াম। যেখানে বসবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনালের আসর। নিজেদের হোটেলের ঘরের বারান্দা থেকে সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বুমরাহ ও ঋদ্ধিমান সাহা

হোটেলে ঢুকেই ব্যালকনি থেকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বুমরাহ থেকে ঋদ্ধিমানরা। ২ সপ্তাহ পরেই শুরু হবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। প্রতিপক্ষ যখন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাধ্যমে ফাইনালে জন্যও প্রস্তুতি নিচ্ছে, বিরাটরা তখন কোয়ারেন্টিনের কঠিন নিয়ম পালনে ব্যস্ত।

THE ROSE BOWL STADIUM, SOUTHAMPTON

এই স্টেডিয়ামেই হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল

প্রসঙ্গত, এই স্টেডিয়ামে ভারতের টেস্ট খেলার অভিজ্ঞতা থাকলেও নিউজিল্যান্ডের নেই। ২ টি টেস্ট ম্যাচ খেলেছে ভারত। অবশ্য হার হয়েছে ২টিতেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla