আইপিএলই যত নষ্টের গোড়া, তোপ ল্যাঙ্গারের

raktim ghosh

raktim ghosh |

Updated on: Jan 13, 2021 | 8:11 PM

অজি কোচের অভিযোগ, " সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত আইপিএল হওয়াতেই এত চোট। একেবারেই ঠিক সময়ে হয়নি আইপিএল। কারন তারপরেই বিভিন্ন দেশের রয়েছে ঠাসা ক্রীড়াসূচি।"

আইপিএলই যত নষ্টের গোড়া, তোপ ল্যাঙ্গারের
চোটের জন্য আইপিএলকেই দুষলেন ল্যাঙ্গার

ব্রিসবেনঃ সিরিজ এখন ১-১। ব্রিসবেনে(Brisbane) কি হবে সিরিজের ফয়সালা? তার আগেই ভারতীয় ড্রেসিংরুম একেবারে হাসপাতালের চেহারা নিয়েছে। ভারতীয় দলের যেভাবে চোট পাওয়া খেলোয়াড়ের সংখ্যা বাড়ছে, তার কারণ সেপ্টেম্বর থেকে চলা আইপিএল।  সিরিজের অন্তিম লড়াইয়ের আগে মন্তব্য অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গারের(Justin Langer)।

ব্রিসবেন টেস্টের আগে ভারতীয় শিবিরে চোটের লম্বা তালিকা।সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছেন সামি-রাহুলের(K L Rahul) মত তারকারা। সিডনি টেস্টের পর নেই জাডেজা(Ravindra Jadeja)-বিহারিও।ভারত যখন হিমশিম খাচ্ছে প্রথম একাদশ গড়তে, তখনই কাঁটা ঘায়ে নুনের ছিটে দিলেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। অজি কোচের অভিযোগ, ” সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত আইপিএল হওয়াতেই এত চোট। একেবারেই ঠিক সময়ে হয়নি আইপিএল। কারন তারপরেই বিভিন্ন দেশের রয়েছে ঠাসা ক্রীড়াসূচি।”

ব্রিসবেন টেস্ট হতে চলেছে সিরিজের নির্ণায়ক ম্যাচ। গ্রিন টপ হচ্ছে গাব্বার ২২গজ। দুই দেশের পেস ব্যাটারির যুদ্ধ। তার আগে বুমরা-সামি-উমেশরা চোট পাওয়ায় ভারত চাপে পেস কম্বিনেশন সাজাতে। যদি ল্যাঙ্গারের অভিযোগকে সঠিক ধরা হয়, তবে তো সমস্যায় বেশি পরেছে ভারতই। কারন ভারত-অস্ট্রেলিয়া সিরিজে তো চোটের জন্য সীমিত ওভারের ক্রিকেট থেকে ছিটকে গিয়েছিলেন শুধুমাত্র ওয়ার্নার(David Warner)। ভারতীয় ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশের দাবি, এটা আবার ব্রিসবেেনে নামার আগে ভারতের উপর মনস্তাত্ত্বিক চাপ বাড়ানোর পাল্টা চাপ নয় তো ল্যাঙ্গারের?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla