সেই সাউদাম্পটনেই এবার করোনা হানা !

রবিবার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ম্যাচ রেফারি ফিল হুইটিকেসের। তবে তিনি উপসর্গহীন। ১০দিনের আইসোলেশনের পরামর্শ দেওয়া হয়েছে ৫৬ বছরের ম্যাচ রেফারিকে।

সেই সাউদাম্পটনেই এবার করোনা হানা !
মাঝে দাঁড়িয়ে ম্যাচ রেফারি ফিল হুইটিকেস
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 7:07 AM

সাউদাম্পটনঃ ৫দিন হয়েছে সবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল(WTC FINAL) হয়েছে সাউদাম্পটনের(SOUTHAMPTON) এজেস বোলে। বিরাটদের হারের ৫দিনের মধ্যেই করোনার(COVID19) হানা সেই সাউদাম্পনে। গত শুক্রবার ইংল্যান্ড (ENGLAND) বনাম শ্রীলঙ্কা(SRILANKA) সিরিজের মাঝে করোনা টেস্ট করা হয়েছিল ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালদের। সেখানে করোনা পজিটিভ ম্যাচ রেফারি ফিল হুইটিকেসের। ১০দিনের জন্য আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। যা নিয়ে শুরু হয়েছে ক্রিকেটে ফের করোনা আতঙ্ক।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কার টি২০ সিরিজের শেষ ম্যাচ হয়েছিল এই সাউদাম্পটনে। তারপর আগামি ২৯ তারিখ থেকে শুরু একদিনের সিরিজ। গত শুক্রবার দুই দলের ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালদের করোনা পরীক্ষা করা হয়। রবিবার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ম্যাচ রেফারি ফিল হুইটিকেসের। তবে তিনি উপসর্গহীন। ১০দিনের আইসোলেশনের পরামর্শ দেওয়া হয়েছে ৫৬ বছরের ম্যাচ রেফারিকে।

তবে আগামি ২৯ তারিখ থেকে চেস্টার-লে স্ট্রিটে শুরু হতে চলা একদিনের সিরিজ বন্ধের কোনও পরিকল্পনা নেই ইসিবির। ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে তাঁদের বিকল্প ব্যবস্থা করা রয়ছে। ম্যাচ রেফারি ফিল হুইটিকেসের সংস্পর্শে এসেছেন প্রায় ৭ জন ম্যাচ অফিসিয়াল। যার মধ্যে রয়েছেন দুর্নীতিদমন শাখার অফিসাররা। ইসিবির পক্ষ থেকে জানানো হয়েছে সেই ৭জনের জায়গায় নতুন কারা আসবে, তার নীল নকশা ইতিমধ্যেই প্রস্তুত করা হয়েছে।