Mohammed Shami: বর্ডার-গাভাসকর ট্রফিতে নেই মহম্মদ সামি! রটেছে ভুয়ো খবর, চটেছেন ভারতীয় তারকা

বর্তমানে চোট সারিয়ে সেরে উঠছেন মহম্মদ সামি। আর রিহ্যাবে থাকাকালীন চোট পেয়ে বর্ডার-গাভাসকর ট্রফিতে অনিশ্চিত সামি --- এমন খবরই বেশ কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল। তা নজর এড়ায়নি সামিরও। এক্স হ্যান্ডেলে তিনি এই গুজব উড়িয়ে দিয়েছেন।

Mohammed Shami: বর্ডার-গাভাসকর ট্রফিতে নেই মহম্মদ সামি! রটেছে ভুয়ো খবর, চটেছেন ভারতীয় তারকা
Mohammed Shami: বর্ডার-গাভাসকর ট্রফিতে নেই সামি! রটেছে ভুয়ো খবর, চটেছেন ভারতীয় তারকা
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 2:19 PM

কলকাতা: হঠাৎ করেই বেজায় চটেছেন মহম্মদ সামি (Mohammed Shami)। গত বছর ওডিআই বিশ্বকাপের পর তাঁর হাঁটুর অস্ত্রোপচার হয়। বর্তমানে তিনি রিহ্যাবে রয়েছেন। নিজের হেলথ আপডেট মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন সামি। এরই মাঝে ক্রিকেট মহলে তাঁকে নিয়ে ছড়িয়েছে এক গুজব। আর তাতেই রেগে কাঁই তারকা পেসার। রিহ্যাবে থাকাকালীন চোট পেয়ে বর্ডার-গাভাসকর ট্রফিতে অনিশ্চিত সামি — এমন খবরই বেশ কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল। তা নজর এড়ায়নি সামিরও। এক্স হ্যান্ডেলে তিনি এই গুজব উড়িয়ে দিয়েছেন।

ভারতীয় তারকা পেসার তাঁর চোট নিয়ে বেশ কয়েকটি খবরের শিরোনাম জুড়ে একটি ছবিতে ‘গুজব..?’ লিখে এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন। ছবিটির ক্যাপশনে কড়া ভাষায় সামি লেখেন, ‘এই ধরণের ভিত্তিহীন গুজব কেন ছড়ানো হয়?‌ আমি সুস্থ হয়ে ওঠার যথাসাধ্য চেষ্টা করছি। অনেক পরিশ্রম করছি। বোর্ড বা আমি একবারের জন্যও বলিনি যে বর্ডার–গাভাসকার ট্রফি থেকে ছিটকে গিয়েছি। সকলকে অনুরোধ করব এই ধরণের আনঅফিসিয়াল সূত্রের খবরে মাথা ঘামাবেন না। এই ধরনের বিষয়গুলো বন্ধ হওয়া উচিত। দয়া করে ভুল তথ্য ছড়ানোটা বন্ধ হোক। আর বিশেষত আমার স্টেটমেন্ট ছাড়া এই ধরনের ভুয়ো খবর একেবারেই ছড়াবেন না।’

এই খবরটিও পড়ুন