Wahab Riaz: পাকিস্তানের রাস্তায় চানা বিক্রি করে ভাইরাল পাক পেসার ওয়াহাব রিয়াজ

হু হু করে নেটদুনিয়ার ছড়িয়ে পড়ে পাক পেসার ওয়াহাব রিয়াজ (Wahab Riaz)-এর এই ভিডিও।

Wahab Riaz: পাকিস্তানের রাস্তায় চানা বিক্রি করে ভাইরাল পাক পেসার ওয়াহাব রিয়াজ
Wahab Riaz: পাকিস্তানের রাস্তায় চানা বিক্রি করে ভাইরাল পাক পেসার ওয়াহাব রিয়াজ (ছবি-ওয়াহাব রিয়াজের পোস্ট করা ভিডিও থেকে সংগৃহীত স্ক্রিনশট)

করাচি: এক পাকিস্তানি ক্রিকেটার পাকিস্তানের (Pakistan) রাস্তায় বিক্রি করছেন চানা। শুনলে মনে হচ্ছে এ আবার কী কাণ্ড! কিন্তু এই ঘটনা সত্যি। পাক পেসার ওয়াহাব রিয়াজ (Wahab Riaz) জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পাননি দীর্ঘদিন। তবে তার জন্য তিনি চানা বিক্রি করছেন না। বরং নিছক মজা করতেই তিনি একখানা ভিডিও পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায় তিনি লাল রংয়ের সোয়েটশার্ট পরে এবং শর্টস পরে রাস্তার পাশে থাকা এক ঠেলাগাড়িতে চানা ভাজছেন। তার ঠিক পিছনেই দাঁড়িয়ে ছিল ওই ঠেলার আসল মালিকও। হু হু করে নেটদুনিয়ার ছড়িয়ে পড়ে পাক পেসারের এই ভিডিও।

ভিডিওটির ক্যাপশনে রিয়াজ লেখেন, “আপনাদের চানে ওয়ালা চা-চা হাজির! তোমাদের অর্ডার দাও, কী বানাব এবং কতটা বানাব বলে দিও।” এরই সঙ্গে রিয়াজ আরও লেখেন, “এই বিশেষ ঠেলাগাড়িতে চানা ভেজে সময়টা খুব ভাল কাটল। ছোটবেলার কথা মনে পড়ে গেল।”

৩৬ বছর বয়সী পাকিস্তানের এই জোরে বোলার ২০২০ সালে শেষবার পাকিস্তানের জার্সি গায়ে চাপিয়ে খেলেছিলেন। তিনি এখনও পর্যন্ত দেশের হয়ে ২৭টি টেস্টে এবং ৯১টি ওয়ান ডে ও ৩৬টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত তাঁর ঝুলিতে রয়েছে মোট ২৩৭টি উইকেট। গত বছর এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ২০২৩ সালের বিশ্বকাপের পরই অবসর নেওয়ার কথা ভেবেছেন।

আরও পড়ুন: India vs South Africa: এমন অপরিণতবোধ নিয়ে আইডল হতে পারবে না, বিরাটকে তোপ গৌতমের

আরও পড়ুন: IND vs SA 3rd Test Day 4 Live: পিটারসেনের হাফসেঞ্চুরি, কেপ টাউনে ইতিহাস গড়তে গেলে ভারতের ভরসা বুমরা-সামিরা

আরও পড়ুন: India vs South Africa: ডিআরএস বিতর্কে সরগরম কেপটাউন টেস্ট, ক্ষুব্ধ কোহলি-রাহুলরা

Click on your DTH Provider to Add TV9 Bangla