Sania Shoaib: ‘গিয়ে শোয়েবকে জিজ্ঞেস করুন’, সাংবাদিকের কোন প্রশ্নে সানিয়ার মুখে ‘শওহরে’র নাম

Sania Shoaib Divorce Rumour : সানিয়া ম্রির্জা ও শোয়েব মালিকের ডিভোর্স নিয়ে গুঞ্জন চলছে গতবছর থেকে। এর মাঝে সানিয়া টেনিস জগতকে বিদায় জানিয়েছেন। মেয়েদের আইপিএলে মেন্টরের কাজ করেছেন। কিন্তু জল্পনা থামেনি।

Sania Shoaib: 'গিয়ে শোয়েবকে জিজ্ঞেস করুন', সাংবাদিকের কোন প্রশ্নে সানিয়ার মুখে 'শওহরে'র নাম
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 3:35 PM

কলকাতা: তাঁদের সম্পর্কে নাকি বিশাল ফাটল। যা আর পূরণ করা সম্ভব নয়। শোয়েব মালিকের সঙ্গে নাকি যাবতীয় সম্পর্ক চুকিয়ে বুকিয়ে দিয়েছেন সানিয়া মির্জা। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। জল্পনা, ডিভোর্স পেপারে দুই পক্ষই সইসাবুদ সেরে ফেলেছে। সানিয়া (Sania Mirza) এখন ছেলেকে নিয়ে দুবাইয়ে থাকেন। মাঝে মধ্যে পাকিস্তান থেকে ছেলে ইজহানকে দেখতে দুবাইয়ে চলে যান শোয়েব (Shoaib Malik)। ব্যস ওটুকুই। কোনও উৎসবে, আনন্দে, সুখ বা দুঃখের মুহূর্তে মির্জা পরিবারের সঙ্গে দেখা যায় না শোয়েবকে। বহুদিন হল সানিয়াকে তাঁর শওহরের নাম মুখে আনতে দেখা যায়নি। অবশেষে শোয়েব সম্পর্কে মুখ খুললেন ভারতীয় টেনিসের পোস্টার গার্ল। সদ্য ২২ বছরের কেরিয়ারকে বিদায় জানিয়ে ব়্যাকেট তুলে রেখেছেন সানিয়া। শোয়েবের সঙ্গে বিবাহবিচ্ছেদ (Divorce) নিয়ে ভুরি ভুরি সংবাদ প্রকাশিত হলেও প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন মনে করেননি। অবশেষে মুখ খুললেন সানিয়া। তাঁর মুখে শোনা গেল শোয়েব মালিকের নাম। বিস্তারিত রইল TV9 Bangla Sports– এই প্রতিবেদনে।

সম্প্রতি একটি ইভেন্টে এক সাংবাদিক বেশ সোজা সাপ্টা প্রশ্নই রাখেন সানিয়ার সামনে। যদিও টেনিস কুইনের জবাব মোটেও সোজা ছিল না। দু কথায় উত্তর দিলেও ক্যামেরার সামনে যেন শোয়েবকে ঠেস দিলেন সানিয়া। তিনি হলেন দেশের সবচেয়ে সফল মহিলা টেনিস খেলোয়াড়। ছয়টি গ্র্যান্ড স্ল্যাম রয়েছে সানিয়ার ঝুলিতে। অবসরের পরও নিজেকে বিভিন্নভাবে ব্যস্ত রেখেছেন সানিয়া। এর পাশাপাশি তিনি একজন মা। ছেলে ইজহান মির্জা মালিক এখন বড় হচ্ছে। পেশাদার কমিটমেন্ট সামলে ছেলেকে সময় কীভাবে দেন, জিজ্ঞেস করেছিলেন এক সাংবাদিক। পেশাদার জীবন ও ব্যক্তিগত জীবনের মধ্যে ব্যালান্সের সানিয়ার ভালোমতোই জানা উচিত। তাও প্রশ্নের উত্তরটা ঘুরিয়ে দিলেন তিনি। সেটা করতে গিয়ে শোয়েবের প্রসঙ্গ টানলেন সানিয়া। ডিভোর্স নিয়ে জল্পনার মাঝে সানিয়ার জবাব নজর কেড়েছে।

সাংবাদিকের প্রশ্নের উত্তরে সানিয়া বলেন, “আমি সেভাবেই ম্যানেজ করি যেভাবে আমার হাসবেন্ড ম্যানেজ করে।” এরপর তিনি বলেন, “আপনি শোয়েব মালিককে গিয়ে এই প্রশ্নটা করুন। তিনি উত্তর দিলে আমিও আপনার প্রশ্নের জবাব দেব।”