মেন ইন ব্লু-র গব্বর-ঠাকুর

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে শিখর ধাওয়ান শার্দূল ঠাকুরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ছবিতে লেখেন অফস্ক্রিন ঠাকুর ও গব্বর। শোলে ফিল্মের জনপ্রিয় দুই চরিত্রকে মাথায় রেখে ধাওয়ানের এই মজার পোস্ট ইতিমধ্যেই ভাইরাল।

মেন ইন ব্লু-র গব্বর-ঠাকুর
ভারতীয় ক্রিকেটের গব্বর ও ঠাকুর কারা? ধাওয়ানের পোস্ট ভাইরাল
raktim ghosh

|

Jun 04, 2021 | 1:19 AM

নয়াদিল্লিঃ একজন সাউদাম্পটনে(SOUTHAMPTON)। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল(WORLD TEST CHAMPIONSHIP) ম্যাচের আগে হোটেলে কোয়ারেন্টিনে। অন্যজন প্রস্তুতি নিচ্ছেন টি২০ বিশ্বকাপের(T20 WORLD CUP) কথা মাথায় রেখে। প্রথমজন শার্দূল ঠাকুর(SHARDUL THAKUR) ও দ্বিতীয়জন শিখর ধাওয়ান(SHIKHAR DHAWAN)। দুজনে হঠাৎই আলোচনায় ধাওয়ানের একটি সোশ্যাল মিডিয়া পোস্টের পরে।

আইপিএলে দুজন আলাদা দলে খেললেও জাতীয় দলের নীল জার্সি পরে অনেকবারই একসঙ্গে মাঠে নেমেছেন শার্দূল ঠাকুর ও শিখর ধাওয়ান। ভারতীয় ক্রিকেটের অন্দরে ধাওয়ানকে ডাকা হয় গব্বর নামে। পাঁকানো গোফ। মুন্ডিত মস্তক। যত্ন করে কাঁটা দাঁড়ি। শিখরের লুক বেশ জনপ্রিয় ভারতীয় ড্রেসিংরুমে। তারসঙ্গে ড্রেসিংরুম মাতিয়ে রাখেন দিল্লির এই বাঁহাতি ওপেনার। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে শিখর ধাওয়ান শার্দূল ঠাকুরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ছবিতে লেখেন অফস্ক্রিন ঠাকুর ও গব্বর। শোলে ফিল্মের জনপ্রিয় দুই চরিত্রকে মাথায় রেখে ধাওয়ানের এই মজার পোস্ট ইতিমধ্যেই ভাইরাল।

শুধু নেটিজেনদের মধ্যে জনপ্রিয় নয়। এই পোস্ট তুমুল জনপ্রিয়তা পেয়েছে ভারতীয় দলের অন্দরেও।ঋদ্ধিমান সাহা সহ বেশ কয়েকজন ক্রিকেটার ছবিতে পাল্টা কমেন্টও করেছেন। শোলে ফিল্মে গব্বর ও ঠাকুর ছিলেন দুই প্রতিপক্ষ। আর ভারতীয় দলের গব্বর ও ঠাকুর শুধু সতীর্থ নন, পরম বন্ধুও বটে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla