Shubman Gill: সচিন-কন্যা সারা অতীত! অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে শুভমন গিল?

Shubman Gill-Ananya Pandey: এ বার বলিউড তারকা অনন্যা পান্ডের সঙ্গে ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের এক ছবি ভাইরাল হয়েছে। তারপর থেকে নেটদুনিয়ায় আলোচনা শুরু হয়েছে, শুভমনের জীবনে সচিন-কন্যা সারা অতীত! সত্যিই কি তাই?

Shubman Gill: সচিন-কন্যা সারা অতীত! অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে শুভমন গিল?
Shubman Gill: সচিন-কন্যা সারা অতীত! অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে শুভমন গিল?
Follow Us:
| Updated on: Sep 04, 2024 | 6:28 PM

কলকাতা: হামারি ভাবি ক্যায়সি হো, সারা ভাবি জ্যায়সি হো… এই স্লোগান ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে খুব পরিচিত। টিম ইন্ডিয়ার তরুণ ক্রিকেটার শুভমন গিলের (Shubman Gill) জন্য এই স্লোগান বহুবার দিয়েছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। একটা সময় সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমনের। গুঞ্জন ছিল তাঁরা প্রেম করছেন। একই জায়গা থেকে ছবি শেয়ার করে তাঁরা এই গুঞ্জনে যেন হালকা সিলমোহরও দিয়েছিলেন। এরই মাঝে আর এক সারার সঙ্গে জড়ায় গিলের নাম। এই সারা বলিউড তারকা সেফ আলি খানের মেয়ে। পরবর্তীতে অবশ্য বলি ডিভা সারার থেকে বেশি শুভমনকে নিয়ে আলোচনা হয়েছে সচিন-কন্যার সঙ্গে। এ বার বলিউড তারকা অনন্যা পান্ডের (Ananya Pandey) সঙ্গে গিলের এক ছবি ভাইরাল হয়েছে। তারপর থেকে নেটদুনিয়ায় আলোচনা শুরু হয়েছে, শুভমনের জীবনে সচিন-কন্যা সারা অতীত!

সত্যিই শুভমন গিল ভুলেছেন সচিন-কন্যা সারাকে? এ বার তা হলে অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে ভারতীয় ক্রিকেটার? এ নিয়ে গুঞ্জন চলছে। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের যে ছবি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা গিয়েছে, দু’জনের স্টাইলিশ লুক। শুভমনকে দেখা যায় হেডফোন পরা অবস্থায়। আর অনন্যার কানে ছিল ইয়ারবাডস। আসলে তাঁরা এক ফটোশুটের জন্য একসঙ্গে কাজ করেছেন। তাঁরা দু’জনই Beats by Dre কোম্পানির ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়েছেন।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Beats by Dre (@beatsbydre)

যে কারণেই হোক না কেন, শুভমন ও অনন্যাকে একসঙ্গে দেখে তাঁদের ভক্তরা খুশি। অনেকেই সেই ছবির কমেন্টে সে কথাই লিখেছেন। অনন্যা পান্ডে নিজের এক্স হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেছেন। সেখানে একজন কমেন্টে লিখেছেন, ‘ওদের দু’জনের মধ্যে ঠিক হচ্ছেটা কী?’ অপর একজন লেখেন, ‘অনন্যা পান্ডে জানো তো তুমি সারা তেন্ডুলকরের বয়ফ্রেন্ডকে পটাতে চাইছো?’ কয়েকজন এক্স ব্যবহারকারীর আবার তাঁদের জুটি ভালো লেগেছে।