Shubman Gill Sara Ali khan: আইপিএল মাঝেই সম্পর্কে ইতি! সারার মুখও দেখতে চান না শুভমন

IPL 2023 : হাইভোল্টেজ ম্যাচের আগে গিলের ব্যক্তিগত জীবনে বাজ ভেঙে পড়ার মতো খবর। অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে নাকি সম্পর্ক চুকিয়ে বুকিয়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ তারকা।

Shubman Gill Sara Ali khan: আইপিএল মাঝেই সম্পর্কে ইতি! সারার মুখও দেখতে চান না শুভমন
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 12:59 PM

কলকাতা: ২০২৩ আইপিএলের সবচেয়ে বেশি চর্চায় কোন ক্রিকেটার? ক্রিকেটপ্রেমীরা এক কথায় বলবেন, শুভমন গিল (Shubman Gill)। গুজরাট টাইটান্সের জার্সিতে ব্যাট হাতে বিপক্ষ দলের বোলারদের উপর ছড়ি ঘুরিয়েছেন। আর মাত্র ৯ রান করলেই অরেঞ্জ ক্যাপের মালিক হয়ে যাবেন। বিরাট কোহলির মতো তারকার শতরানের দিনও লাইমলাইট কেড়ে নেওয়ার মতো ক্ষমতা রাখেন গিল। তাঁর ব্যাটে আইপিএলের গ্রুপ পর্ব থেকে আরসিবির বিদায়ের পর লাখো বিরাট-ভক্তদের ব্যাপক রোষের মুখে পড়েছিলেন। সব মিলিয়ে ২০২৩ আইপিএলের সুপারহিট শুভমন গিল। আজ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গুজরাট টাইটান্সের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। টানা দ্বিতীয় বার আইপিএল ফাইনালে (IPL 2023) উঠতে শুভমনের ব্যাট বড় ভরসা ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া। এই হাইভোল্টেজ ম্যাচের আগে গিলের ব্যক্তিগত জীবনে বাজ ভেঙে পড়ার মতো খবর। অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে নাকি সম্পর্ক চুকিয়ে বুকিয়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ তারকা। পতৌদির নাতনির মুখও দেখতে চান না। তাই ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন সারাকে। বিস্তারিত রইল TV9 Bangla Sportsর এই প্রতিবেদনে।

সারা তেন্ডুলকর ও সারা আলি খানের মধ্যে কোন সারাকে ডেট করেন শুভমন তা নিয়ে এখনও ধোঁয়াশা। সচিন-কন্যার সঙ্গে সারাকে কোনওদিন প্রকাশ্যে দেখা যায়নি। তবে সারা আলি খানের সঙ্গে দেখা গিয়েছে বেশ কয়েকবার। দু’জনে মুম্বইয়ে রোম্যান্টিক ডিনার সারতে দেখা গিয়েছিল। তার পর থেকেই  গিল ও অভিনেত্রী সারা’র সম্পর্কের গুঞ্জন ওঠে। যদিও মুখে কখনও স্বীকার করেননি। সাক্ষাৎকারে একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার ইঙ্গিত দিতে দেখা গিয়েছে দু’জনকেই। বর্তমান গুঞ্জন, ক্রিকেটার ও অভিনেত্রীর পথ এখন আলাদা। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছে তাঁরা।অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় একে অপরের মুখ দেখতে চান না। আইপিএল চলাকালীন ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেন বিরাট কোহলি ও সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও বিরাট-সৌরভের বিষয়টা পুরোপুরি আলাদা।

চলতি আইপিএলে সারা আলি খানের একটি মন্তব্য হইচই ফেলে দিয়েছিল। আইপিএলের সম্প্রচারকারী ওটিটি প্ল্যাটফর্মের স্টুডিওতে নিজের ছবির প্রচারে গিয়ে সারা জানান, তাঁর পছন্দের দল মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি দেখতে চান। তাঁর মন্তব্য হইচই ফেলেছিল। শুভমন বা তাঁর দলের নামও মুখেও আনেননি অভিনেত্রী। এদিকে শুভমনের একটি পুরনো সাক্ষাৎকার সম্প্রতি ফের ভাইরাল হয়েছে। যেখানে বলিউডের সবচেয়ে ফিট অভিনেত্রী হিসেবে সারা আলি খানের নাম করেছেন পঞ্জাব পুত্তর।