Prithvi Shaw Controversy: “আমার গোপনাঙ্গে হাত দিয়েছে”, পৃথ্বীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভোজপুরী অভিনেত্রীর

ক্রিকেটার পৃথ্বী শ এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা ভোজপুরী অভিনেত্রী স্বপ্না গিলের মধ্যে ঝামেলা পুলিশ, আদালত পর্যন্ত গড়িয়েছে। তাতেও সমাধানের পথ মিলছে না। উল্টে নোংরা কাদা ছোঁড়াছুড়ি শুরু হয়েছে।

Prithvi Shaw Controversy: আমার গোপনাঙ্গে হাত দিয়েছে, পৃথ্বীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভোজপুরী অভিনেত্রীর
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2023 | 1:08 PM

মুম্বই: পৃথ্বী শ (Prithvi Shaw) এবং স্বপ্না গিলের (Sapna Gill) মধ্যে ‘সেলফি’ বিতর্ক থামার কোনও লক্ষণ নেই। উল্টে শুরু হয়েছে নোংরা অভিযোগ, কাদা ছোঁড়াছুড়ি। ক্রিকেটারের উপর হামলা এবং টাকা যাওয়ার অভিযোগে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা ভোজপুরী অভিনেত্রী স্বপ্না গিল জেলে গিয়েছিলেন। জামিন পেতেই বিস্ফোরক স্বপ্না। জাতীয় ক্রিকেটার দলের ক্রিকেটার পৃথ্বী শ ও তাঁর বন্ধুর উপর যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে স্বপ্নার দাবি,  তিনি বা তাঁর বন্ধুরা পৃথ্বীকে সেলফি তোলার জন্য জোর করেননি। পৃথ্বীকে মারধর বা টাকা তোলার কোনও প্রশ্নই নেই। স্বপ্নার কথায়, “ক্রিকেটার ও তাঁর বন্ধুর হাত থেকে আমার বন্ধুকে রক্ষা করার চেষ্টা করছিলাম। তখন আমাকে বেসবল ব্যাট দিয়ে মারধর করা হয় ও গোপনাঙ্গে হাত দেয়।” বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

সেলফি তোলা নিয়ে ঝামেলা যে এতদূর গড়াতে পারে তা ভাবনারও অতীত। কয়েক দিন আগে রাতের দিকে মুম্বইয়ের ওশিওয়ারা এলাকায় পৃথ্বী শ এবং স্বপ্না গিলের মধ্যে সেলফি তোলা নিয়ে ঝামেলা বাঁধে। ঘটনা হাতাহাতিতে পৌঁছায়। পৃথ্বী ও তাঁর বন্ধু ওশিওয়ারা থানায় অভিযোগ জানালে ঘটনাটি প্রকাশ্যে আসে। স্বপ্না ও তাঁর দলবলের বিরুদ্ধে মারধর, গাড়ি ভাঙচুর ও টাকা চাওয়ার অভিযোগ জানান পৃথ্বী। ওই মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে বেসবল ব্যাট হাতে মারমুখী স্বপ্নার হাত থেকে ব্যাট কেড়ে নিচ্ছেন পৃথ্বী। তারপর কাউকে একটা ফোন করছেন। অন্যদিকে স্বপ্নার গলা সপ্তমে। পৃথ্বীর অভিযোগের ভিত্তিতে স্বপ্নাকে গ্রেফতার করে পুলিশ। তিন দিন পর জামিন পেয়েই ভারতীয় দলের তরুণ ব্যাটারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ হানলেন স্বপ্না।

স্বপ্নার আইনজীবী বলেছেন, পৃথ্বী শ এবং তাঁর বন্ধুদের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং হেনস্থার জন্য এফআইআর করা হয়েছে। স্বভাবতই এই পাল্টার অভিযোগে বিপাকে ক্রিকেটার। তবে পৃথ্বী বা তাঁর আইনজীবীর তরফে স্বপ্নার পাল্টা অভিযোগ নিয়ে কোনও বিবৃতি পাওয়া যায়নি।