Sourav Ganguly: চাকরি খুঁজছেন সৌরভ? কার রোজগার দেখে নিজেকে আর আটকে রাখতে পারলেন না মহারাজ!

Dadagiri: কেবল মাঠেই নয়, দর্শকদের ড্রাইং রুমে জায়গা করে নেওয়া এই স্টার প্রতিটা মুহূর্তেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে থাকেন। দাদাগিরি-তে যেন তিনিই অন্যতম আকর্ষণ। সেই সেট থেকেই একাধিকবার ভাইরাল হয় সৌরভের নানান মজার ক্লিপিং। 

Sourav Ganguly: চাকরি খুঁজছেন সৌরভ? কার রোজগার দেখে নিজেকে আর আটকে রাখতে পারলেন না মহারাজ!
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 3:55 PM

সৌরভ গঙ্গোপাধ্যায়, বরাবরই খবরের শিরোনামে জায়গা করে এসেছে এই নাম। সাধারণের কাছে তিনি মহারাজ। যদিও সম্প্রতি বেশ কিছু কারণে কটাক্ষের শিকার হতে দেখা যায় তাঁকে, তবুও তিলোত্তমার বিচার চেয়ে তিনিও নেমেছেন পথে। তবে কেবল মাঠেই নয়, দর্শকদের ড্রাইং রুমে জায়গা করে নেওয়া এই স্টার প্রতিটা মুহূর্তেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে থাকেন। দাদাগিরি-তে যেন তিনিই অন্যতম আকর্ষণ। সেই সেট থেকেই একাধিকবার ভাইরাল হয় সৌরভের নানান মজার ক্লিপিং।

জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত, বরাবরই বংগাই নামেই পরিচিত তিনি। সকলের বেশ পছন্দের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর। যাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন চর্চা থাকে তুঙ্গে। কলেজে পড়তে পড়তে স্থির করেছিলেন সোশ্যাল মিডিয়া স্টার হবেন। ছোট্ট একটা ফোন দিয়ে ভিডিয়ো করা শুরু। প্রথমে পরিবারের কাউকে কাছেও পাননি তিনি। তবে একটা সময় যখন টাকা ঢুকতে থাকে, তখন তাঁর মা বুঝতে পেরেছিলেন ছেলে খুব একটা ভুল কোনও কাজ করছে না। তবে থেকেই কিরণের সফল শুরু। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছক্কা হাকিয়েছেন তিনি। ভিডিয়ো পোস্ট হওয়া মাত্রই তা মুহূর্তে লাখ ভিউ ছাড়িয়ে যায়। জনপ্রিয় এই কিরণ দত্তই পেয়েছিলেন দাদাগিরির মঞ্চ থেকে ডাক। সেখানেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথোপকথনের মাঝে হঠাৎ তিনি বলে বসেন মাস গেলে ঠিক কত টাকা আয় করেন তিনি।

সোশ্যাল মিডিয়া স্টাররা মাস গেলে কত টাকা আয় করে তা জানার ইচ্ছে বা কৌতুহল কম বেশি সকলের থাকে। কিন্তু তিনি মোটেও প্রকাশ্যে তা নিয়ে আলোচনা করেন না। কারণ তা নিয়ম বিরুদ্ধ। তবে একটা আঁচ তিনি দিতে পারেন। যা একাধিকবার ভক্তদের আর্জি রাখার জন্য দিয়ে থাকেন তিনি। তাই সৌরভকেও ফেরালেন না। সৌরভ অনুমান করে বলেন মাস গেলে ভালই রোজগার হয়, ১০ থেকে ১২ লাখ? উত্তরে কিরণ জানান, তিনি সেটা বলতে পারবেন না, তবে হয় ভালই, কাছাকাছি। শুনে চমকে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। মজা করে সকলের সামনে বলে বসেন কিরণ কি তাঁকে একটা চাকরি দেবেন? কিরণও হেসে ওঠেন। কিরণের সোশ্যাল মিডিয়ার ফলোয়ার বিস্তর। বিভিন্ন অনুষ্ঠান থেকেও ডাক আসে তাঁর। কখনও কখনও ট্রোলের শিকারও হয়ে থাকেন। তবে তাতে খুব একটা নজর দিতে পছন্দ করেন না কিরণ।