Watch Video: ভিডিয়ো: উই আর TKR! নাইট শিবিরে যোগ দিলেন ঝুলন-জেমাইমারা

Trinbago Knight Riders: বার্বাডোস রয়্যালস টিমের বিরুদ্ধে ২২ তারিখ ত্রিনবাগো নাইট রাইডার্সের প্রথম ম্যাচ। এ বার এই টুর্নামেন্টের জন্য টিকেআর শিবিরে যোগ দিলেন ঝুলন গোস্বামী। এবং তাঁর সঙ্গে ভারত থেকে গিয়েছেন জেমাইমা রডরিগজ এবং শিখা পাণ্ডেও।

Watch Video: ভিডিয়ো: উই আর TKR! নাইট শিবিরে যোগ দিলেন ঝুলন-জেমাইমারা
Watch Video: ভিডিয়ো: উই আর TKR! নাইট শিবিরে যোগ দিলেন ঝুলন-জেমাইমারা
Follow Us:
| Updated on: Aug 19, 2024 | 2:29 PM

কলকাতা: একদিন পর শুরু হবে মেয়েদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। ভারতীয় কিংবদন্তি ঝুলন গোস্বামী (Jhulan Goswami) এ বছর যুক্ত হয়েছেন ত্রিনবাগো নাইট রাইডার্সে (Trinbago Knight Riders)। বার্বাডোস রয়্যালস টিমের বিরুদ্ধে ২২ তারিখ ত্রিনবাগো নাইট রাইডার্সের প্রথম ম্যাচ। এ বার এই টুর্নামেন্টের জন্য টিকেআর শিবিরে যোগ দিলেন ঝুলন গোস্বামী। এবং তাঁর সঙ্গে ভারত থেকে গিয়েছেন জেমাইমা রডরিগজ এবং শিখা পাণ্ডেও।

ত্রিনবাগো নাইট রাইডার্স টিমের ক্যাপ্টেন্সির দায়িত্বে রয়েছেন ডিয়েন্ড্রা ডট্টিন। সেই টিমের হয়ে প্রথম বার মহিলাদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন জেমাইমা রডরিগজ ও শিখা পাণ্ডে। তাঁরা দু’জনই উইমেন্স প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে খেলে। এ বার সিপিএলেও তাঁদের ঠিকানা হল এক।

টিকেআর টিমের পক্ষ থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে ক্যাপশনে লেখা, ‘দ্য নাইট রাইডার্স ফ্রম ইন্ডিয়া হ্যাড অ্যারাইভড।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ভারত থেকে নাইট রাইডার্সরা। ওই ভিডিয়োতে একসঙ্গে দেখা যায়, ঝুলন গোস্বামী, জেমাইমা রডরিগজ ও শিখা পান্ডেকে।

২০২২ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানান ঝুলন গোস্বামী। মেয়েদের সিপিএলের এই মরসুমে টিকেআরের মেন্টর হিসেবে কাজ করবেন। এর আগে উইমেন্স প্রিমিয়ার লিগে তাঁকে মুম্বই ইন্ডিয়ান্স টিমের বোলিং কোচ ও মেন্টরের দায়িত্বে দেখা গিয়েছে। সেখানে সফল হয়েছেন তিনি। এ বার দেখার সিপিএলে তিনি দলকে কতটা এগিয়ে দিতে পারেন। টুর্নামেন্টের ফাইনাল ২৯ অগস্ট।