Mayank Yadav: IPLএর পর ভ্যানিশ ১৫৬ কিমির ঝড় তোলা মায়াঙ্ক যাদব, এখন কোথায় তিনি?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন রীতিমতো ঝড় তুলেছিলেন মায়াঙ্ক। আইপিএলের পর তিনি যেন হারিয়ে গেলেন... গতির ঝড় তোলা মায়াঙ্কের অবশ্য আইপিএলের ১৭তম সংস্করণের পুরোটা খেলা হয়নি। এখন কোথায় তিনি?

Mayank Yadav: IPLএর পর ভ্যানিশ ১৫৬ কিমির ঝড় তোলা মায়াঙ্ক যাদব, এখন কোথায় তিনি?
Mayank Yadav: IPLএর পর ভ্যানিশ ১৫৬ কিমির ঝড় তোলা মায়াঙ্ক যাদব, এখন কোথায় তিনি?
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 11:50 PM

কলকাতা: এক্সপ্রেস গতি ও নিয়ন্ত্রণের মিশেলে তাঁর বল তাক লাগানোর মতো। তিনি চব্বিশের আইপিএলের সেরা আবিষ্কার। লখনউ সুপার জায়ান্টসের জার্সিতে তাঁকে খেলতে দেখা গিয়েছিল। কথা হচ্ছে মায়াঙ্ক যাদবকে (Mayank Yadav) নিয়ে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন রীতিমতো ঝড় তুলেছিলেন মায়াঙ্ক। আইপিএলের পর তিনি যেন হারিয়ে গেলেন… গতির ঝড় তোলা মায়াঙ্কের অবশ্য আইপিএলের ১৭তম সংস্করণের পুরোটা খেলা হয়নি। তারপরও ১৫৬ কিমি/ঘণ্টা গতিবেগে করা মায়াঙ্কের ডেলিভারি নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয়। এখন কোথায় তিনি?

১৭তম আইপিএলে চারটি ম্যাচ খেলেছিলেন মায়াঙ্ক যাদব। তাতে ১২.১ ওভার বল করেছিলেন। পরপর দুই ম্যাচে সেরার পুরস্কারও পেয়েছিলেন রাজধানী এক্সপ্রেস তকমা পাওয়া মায়াঙ্ক। তবে তাঁকে নিয়ে বিশেষ আলোচনা হত, ধারাবাহিক তাঁর ১৫৫ কিমি/ঘণ্টা গতিবেগে বলের জন্য। লখনউয়ের হয়ে চতুর্থ ম্যাচ খেলার সময় তলপেটে ব্যাথা হওয়ার কারণে মাঠ ছাড়েন তিনি। তারপর থেকে তাঁকে আর প্রতিযোগিতামূলক ক্রিকেটে দেখা যায়নি।

প্রায় সাড়ে তিন মাস তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে। তাঁকে দলীপ ট্রফি স্কোয়াডেও রাখা হয়নি। এ ছাড়াও তাঁকে দিল্লি প্রিমিয়ার লিগের উদ্বোধনী সংস্করণেও তাঁকে দেখা যাচ্ছে না। তা হলে কোথায় গেলেন মায়াঙ্ক যাদব? দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ‘ও গত তিন মাস ধরে প্রতি সপ্তাহ ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমিতে কাটিয়েছে। ডিপিএল থেকে সরে দাঁড়িয়েছে। আমরা জানি না ওকে কখন পাওয়া যাবে। অবশ্য আমরা আশা করছি ও রঞ্জি ট্রফির প্রথম ম্যাচের আগে ফিরবে।’

এই খবরটিও পড়ুন

এর আগে এক সাক্ষাৎকারে বোর্ড সচিব জয় শাহ দিল্লির বোলার মায়াঙ্কের আপডেট নিয়ে বলেছিলেন, ‘মায়াঙ্ক যাদব টিমে থাকবে কি না, তা বলা সম্ভব নয়। এ নিয়ে কোনও নিশ্চয়তা দিতে পারব না। মায়াঙ্ক ভালো জোরে বোলার। ওর মধ্যে যথেষ্ট সম্ভাবনাও রয়েছে। আর ওর দিকে আমাদের নজর রয়েছে। এখন ও জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছে।’