দ্বিতীয়ার্ধের দাপুটে ফুটবলেও ৩ পয়েন্ট পেল না এসসি ইস্টবেঙ্গল

খেলার প্রথম মিনিটেই লাল হলুদ এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল। গোলকিপারকে উল্টো দিকে ফেলেও পেনাল্টি বাইরে মারলেন পিলকিংটন।।

দ্বিতীয়ার্ধের দাপুটে ফুটবলেও ৩ পয়েন্ট পেল না এসসি ইস্টবেঙ্গল
দাপট দেখিয়েও গোল পেলেন না ব্রাইট। ছবি সৌজন্যে: আইএসএল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2021 | 12:23 PM

এফসি গোয়া ১ (ইগর অ্যাঙ্গুলো ৩৯ মিনিট) এসসি ইস্টবেঙ্গল ১ (ড্যানি ফক্স ৬৫ মিনিট)

গোয়া: আধ ঘন্টা প্রতিপক্ষকে ১০ জনে পেয়েও ম্যাচ জিততে পারল না এসসি ইস্টবেঙ্গল। শুক্রবার গোয়ার ফাতোরদা স্টেডিয়ামে এফসি গোয়ার বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল লাল-হলুদ ব্রিগেড। শুক্রবারের ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলতে না পারায় লিগের দৌড় থেকে কার্যত ছিটকে গেল ফাউলারের দল। ১৪ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগের দশ নম্বরেই থেকে গেল এসসি ইস্টবেঙ্গল।

What Bengal Thinks Today

খেলার প্রথম মিনিটেই লাল হলুদকে এগিয়ে যাওয়ার সুযোগটা এনে দিয়েছিলেন নারায়ণ দাস। গোয়ার বক্সে ফাউল আদায় করেন তিনি। স্পট কিক নিতে গেলেন পিলকিংটন। গোলকিপারকে উল্টো দিকে ফেলেও পেনাল্টি বাইরে মারলেন তিনি। গোয়ার মত দলের বিরুদ্ধে পেনাল্টি মিস করার খেসারত দিতে হল ফাউলারের দলকে। একাধিকবার বাঁচালেন দেবজিত্‍। তা না হলে প্রথমার্ধে একাধিক গোলে পিছিয়ে থাকত এসসি ইস্টবেঙ্গল।

আরও পড়ুন : মোহনবাগান এবারও চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার : মার্সেলিনহো

তবে দ্বিতীয়ার্ধে ছবিটা একটু একটু করে বদলাতে শুরু করে। এর মধ্যেই পিলকিংটনের কর্নার থেকে সমতা ফেরালেন লাল হলুদ অধিনায়ক ড্যানি ফক্স। এক মিনিটের মধ্যেই দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লেন গোয়ার অধিনায়ক এডু বেদিয়া। প্রতিপক্ষকে দশ জনে পেয়ে ক্রমাগত আক্রমণ করে গেল ফাউলারের দল। জ্বলে উঠলেন ব্রাইট। প্রতিপক্ষের ডিফেন্ডারদের হেলায় টপকে গেলেন, একাধিক সুযোগও এল। কিন্তু দ্বিতীয় গোল তুলতে পারলেন না মাগোমারা। তাই তিন পয়েন্টও তুলতে ব্যর্থ ব্রাইটরা।