মেসির গোল ছাড়াই জয় আর্জেন্টিনার

পেরুর মাঠে মেসি গোল না করলেও তাঁর দল জয় পেল।

মেসির গোল ছাড়াই জয় আর্জেন্টিনার
পেরুর বিপক্ষে দারুণ জয় পেল আর্জেন্টিনা (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 18, 2020 | 8:39 AM

TV9 বাংলা ডিজিটাল : পেরুর বিরুদ্ধে দুরন্ত জয়  আর্জেন্টিনার (Argentina vs Peru)। ২০২২ বিশ্বকাপের বাছাইপর্বে (2022 World Cup Qualifiers) পেরুকে (Peru) অ্যাওয়ে ম্যাচে ২-০ গোলে হারালেন মেসিরা। নিজে গোল না পেলেও দুরন্ত খেলেন আর্জেন্টিনা (Argentina) অধিনায়ক লিওনেল মেসি।

১৭ মিনিটে আর্জেন্টিনাকে এগিয়ে দেন নিকোলাস গঞ্জালেজ। দ্বিতীয় গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি স্ক্যালোনির দলকে। ২৮ মিনিটে মেসির সাজানো বল থেকে গোল করে আর্জেন্টিনার হয়ে ব্যবধান বাড়ান ইন্টার মিলানের  স্ট্রাইকার লাওতারো মার্টিনেজ।

পেরুর মাটিতে দুরন্ত জয়ের পর আর্জেন্টিনা জাতীয় দলের সোস্যাল সাইটে মেসি জানান,এই জয়ে তিনি ভীষণ খুশি। আগের ম্যাচে আটকে যাওয়ার পর এই জয় তাদের দরকার ছিল বলে মেনে নিচ্ছেন এল এম টেন। ২-০ গোলে জিতলেও মেসির দাবি গোলের সুযোগ নষ্ট না করলে আরও বড় ব্যবধানে জিততে পারতেন তারা।

টানা ১১ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা। ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট লাতিন আমেরিকার তালিকায় ২ নম্বরে রয়েছে লিওনেল স্ক্যালোনির দল। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে  ব্রাজিল। বিশ্বকাপের বাছাই পর্বে আর্জেন্টিনা পরের ম্যাচ খেলবে আগামী বছরের মার্চে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla