Lothar Matthaus: কিংবদন্তি লোথার ম্যাথাউসের সঙ্গে সাক্ষাৎ নিউজ নাইন প্লাস কর্পোরেট কাপ বিজয়ীদের

News9 Plus Corporate Cup 2023: কর্পোরেট কাপের মাধ্যমে নতুন ফুটবল প্রতিভা তুলে আনার TV9 Netwrok-এর এই উদ্যোগকে প্রশংসায় ভরিয়ে দেন কিংবদন্তি লোথার ম্যাথাউস। এতে ভারতীয় ফুটবলে দীর্ঘমেয়াদী উন্নতির সম্ভাবনাও দেখছেন তিনি।

Lothar Matthaus: কিংবদন্তি লোথার ম্যাথাউসের সঙ্গে সাক্ষাৎ নিউজ নাইন প্লাস কর্পোরেট কাপ বিজয়ীদের
TV9 Network-এর উপহার হাতে কিংবদন্তি লোথার ম্যাথাউস।Image Credit source: OWN Photograph
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 10:05 PM

মুম্বই : কিংবদন্তি লোথার ম্যাথাউসের সঙ্গে দেখা করার সুযোগ! স্বপ্ন মনে হলেও সত্যিই এমনটা হল। সম্প্রতি TV9 Network আয়োজন করেছিল নিউজ নাইন প্লাস কর্পোরেট কাপ ফুটবলের। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন HDFC ব্যাঙ্ক এবং উদ্যোক্তারা মিউনিখের আলিয়াঞ্জ এরিনার ইস্পোর্টস সেন্টারও ঘুরে দেখার সুযোগ পেল। সেখানে বুন্দেশলিগার টিমের ভার্চুয়াল ম্যাচ দেখল তারা। TV9 Network এবং কর্পোরেট কাপের বিজয়ী HDFC দল সামনে পেল কিংবদন্তি লোথার ম্যাথাউসকে। ১৯৯০ সালের ব্যালন ডি’অর জয়ী এবং ১৯৯১-এ ফিফার বর্ষসেরা প্লেয়ার জার্মান কিংবদন্তির সঙ্গে কথা বলার সুযোগ পেলেন নিউজ নাইন কর্পোরেট কাপে বিজয়ী দলের সদস্য এবং উদ্যোক্তারা। কিংবদন্তি লোথার ম্যাথাউসের সঙ্গে ছিলেন জার্মানি এবং বরুশিয়া ডর্টমুন্ডের প্রাক্তন গোলরক্ষক রোমান উইডেনফেলার। বিস্তারিত জেনে নিই TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

মিউনিখে TV9 Network এর পক্ষ থেকে কিংবদন্তি লোথার ম্যাথাউসের হাতে তুলে দেওয়া হয় ভগবান গণেশের একটি মূর্তি। এরকম একটি বিশেষ উপহার পেয়ে আবেগতারিত হয়ে পড়েন কিংবদন্তি ফুটবলার। তা হাতে নিয়ে আনন্দের বহিঃপ্রকাশও দেখা যায়। TV9 Network এর পক্ষ থেকে তাঁকে যেমন ভগবান গণেশের মূর্তি উপহার দেওয়া হয়, তিনিও খালি হাতে ফেরাননি। নিজের সই করা বায়ার্ন মিউনিখের একটি জার্সিও উপহার দেন ম্যাথাউস।

ভারতীয় ফুটবল নিয়েও আগ্রহ প্রকাশ করেন কিংবদন্তি জার্মান ফুটবলার। ভারতীয় ফুটবলের উন্নতিতে সহযোগিতার আশ্বাসও দেন তিনি। ভারতে আসার ইচ্ছেও প্রকাশ করেছেন লোথার ম্যাথাউস। এ দেশে তাঁর সমর্থকদের সঙ্গেও দেখা করতে চান।

কর্পোরেট কাপের মাধ্যমে নতুন ফুটবল প্রতিভা তুলে আনার TV9 Netwrok-এর এই উদ্যোগকে প্রশংসায় ভরিয়ে দেন কিংবদন্তি লোথার ম্যাথাউস। এতে ভারতীয় ফুটবলে দীর্ঘমেয়াদী উন্নতির সম্ভাবনাও দেখছেন তিনি। কিংবদন্তি ফুটবলারের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত নিউজ নাইন প্লাস কর্পোরেট কাপের বিজয়ী দলের সদস্যরাও।