Neymar: নেইমারের চোখে সবচেয়ে কুৎসিত ফুটবলার কে? ফাঁস করলেন ব্রাজিল তারকা

Neymar Reveals Ugliest Player: ক্লাব ফুটবল কেরিয়ারে যেমন একাধিক টিমে খেলেছেন তেমনই সতীর্থ হিসেবে পেয়েছেন প্রচুর ফুটবলারকে। কোপা আমেরিকা চলাকালীন নেইমারের একটি মন্তব্য সাড়া ফেলে দিয়েছে। তাঁর কাছে জানতে চাওয়া হয়, কেরিয়ারে যে সমস্ত ফুটবলারদের সঙ্গে খেলেছেন, তাঁদের মধ্যে সবচেয়ে কুৎসিত ফুটবলার কে? নেইমারের জবাব চমকে দেওয়ার মতোই।

Neymar: নেইমারের চোখে সবচেয়ে কুৎসিত ফুটবলার কে? ফাঁস করলেন ব্রাজিল তারকা
Image Credit source: Marca
Follow Us:
| Updated on: Jun 26, 2024 | 4:48 PM

চোটের জন্য কোপা আমেরিকায় খেলতে পারছেন না ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। কেরিয়ারে একাধিক ক্লাবে খেলেছেন নেইমার। তাঁর সোনালি সময় কেটেছে বার্সেলোনায়। লিও মেসি, সুয়ারেজ এবং নেইমার ত্রয়ীর সৌজন্যে বার্সেলোনার আক্রমণ ভাগ ছিল বিধ্বংসী। এই ত্রয়ী অবশ্য ছন্নছাড়া হয়েছেন। মেসি খেলেন মার্কিন মুলুকে। কোপা আমেরিকাতেও খেলছেন বিশ্বজয়ী আর্জেন্টিনা অধিনায়ক মেসি। ব্রাজিল তারকা বাইরে থেকেই দলকে তাতানোর চেষ্টা করছেন।

ক্লাব ফুটবল কেরিয়ারে যেমন একাধিক টিমে খেলেছেন তেমনই সতীর্থ হিসেবে পেয়েছেন প্রচুর ফুটবলারকে। কোপা আমেরিকা চলাকালীন নেইমারের একটি মন্তব্য সাড়া ফেলে দিয়েছে। তাঁর কাছে জানতে চাওয়া হয়, কেরিয়ারে যে সমস্ত ফুটবলারদের সঙ্গে খেলেছেন, তাঁদের মধ্যে সবচেয়ে কুৎসিত ফুটবলার কে? নেইমারের জবাব চমকে দেওয়ার মতোই। তিনি যাঁর কথা বলেছেন, সেই ফুটবলার এখন রিয়াল মাদ্রিদে খেলেন।

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ম্যাথাউস গনজে নেইমারকে প্রশ্ন করেন, কেরিয়ারে সবচেয়ে কুৎসিত কোন প্লেয়ারের সঙ্গে খেলেছেন। নেইমার বলেন, ‘সবচেয়ে কুৎসিত? এমন অনেকের সঙ্গেই খেলেছি। তবে আমি কুৎসিত সেই অর্থে বলতে চাই না। এমন অনেকের সঙ্গে খেললেও যে নামটা বলব, আপনারা হয়তো চমকে যাবেন। শুনতে মজা লাগতে পারে। সেই প্লেয়ারের নাম ভিনিসিয়াস জুনিয়র।’

জাতীয় দলের সতীর্থকে নিয়ে নেইমার যোগ করেন, ‘সত্যি বলতে, ও নিজেই নিজেকে এরকম বলাটা পছন্দ করে। ও পুরো পাগল। ভিনিকে বলতে চাই, ওর পাগলামির জন্যই আমি ওকে খুব ভালোবাসি, সবচেয়ে বেশি ভালোবাসি ওকেই।’ এরপরই হাসতে থাকেন নেইমার। দীর্ঘ সময় জাতীয় দলে একসঙ্গে খেলেছেন নেইমার ও ভিনিসিয়াস। ফিট থাকলে কোপা আমেরিকাতেও এই জুটিকে দেখা যেত। ভিনিসিয়াস অবশ্য কোপায় খেলছেন। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে ব্রাজিল।