ISL 2021-22: কাল থেকে অনুশীলনে নবাগত বিদেশি মার্সেলো

যে ফুটবলাররা করোনা সংক্রমিত হয়েছিলেন, তারাও ধীরে ধীরে নেগেটিভ হওয়ার পথে। বাঙালি লেফট ব্যাকের পরপর দুটো রিপোর্ট নেগেটিভ আসলেই মাঠে নামার ছাড়পত্র পাবেন। আশা করা হচ্ছে, রবিবারই হয়তো অনুশীলনে নামতে পারবেন বাঙালি লেফট ব্যাক। ফিট রাখতে হোটেল রুমেই অনুশীলন সারছেন তিনি। সেক্ষেত্রে সোমবারের হায়দরাবাদ ম্যাচে শুরু থেকে না হলেও, রিজার্ভে থাকতেই পারেন সেই বঙ্গতনয়।

ISL 2021-22: কাল থেকে অনুশীলনে নবাগত বিদেশি মার্সেলো
এসসি ইস্টবেঙ্গল। ছবি:টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Kaustav Ganguly

Jan 21, 2022 | 8:00 PM

ভাস্কো: একটা ম্যাচ জিতেই চনমনে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। চলতি আইএসএলে (ISL) টানা ১১ ম্যাচ জয়হীন থাকার মারিও রিভেরার (Mario Rivera) হাত ধরে অবশেষে ৩ পয়েন্ট পেয়েছে লাল-হলুদ। এই জয়ই অক্সিজেন এনে দিয়েছে এসসি ইস্টবেঙ্গলের ড্রেসিংরুমে। সোমবার হায়দরাবাদ এফসির সামনে লাল-হলুদ। তার আগেই শিবিরে যোগ দিয়েছেন নবাগত বিদেশি মার্সেলো রিবেইরো ডস স্যান্টোস। কাল থেকেই অনুশীলনে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ম্যাচের মধ্যেই ছিলেন। তাই তাঁকে হায়দরাবাদের বিরুদ্ধে খেলানোর ব্যাপারে আশাবাদী টিম ম্যানেজমেন্ট। আগামিকালের অনুশীলনের পরই বোঝা যাবে মার্সেলোর কন্ডিশন কি রকম আছে। আন্তোনিও পেরোসেভিচের ৫ ম্যাচের নির্বাসনও শেষ। ফলে হায়দরাবাদের বিরুদ্ধে পূর্ণ শক্তির দলই হাতে পাচ্ছেন মারিও।

যে ফুটবলাররা করোনা সংক্রমিত হয়েছিলেন, তারাও ধীরে ধীরে নেগেটিভ হওয়ার পথে। বাঙালি লেফট ব্যাকের পরপর দুটো রিপোর্ট নেগেটিভ আসলেই মাঠে নামার ছাড়পত্র পাবেন। আশা করা হচ্ছে, রবিবারই হয়তো অনুশীলনে নামতে পারবেন বাঙালি লেফট ব্যাক। ফিট রাখতে হোটেল রুমেই অনুশীলন সারছেন তিনি। সেক্ষেত্রে সোমবারের হায়দরাবাদ ম্যাচে শুরু থেকে না হলেও, রিজার্ভে থাকতেই পারেন সেই বঙ্গতনয়। আরেক বিদেশি ফ্রান সোতা এখনও কোয়ারান্টিন কাটিয়ে এখনও টিম হোটেলে যোগ দেননি। তাঁকে রেজিস্ট্রেশন করানোর আগে অবশ্য এক বিদেশিকে ছাড়তে হবে। কারণ সর্বাধিক ৬ বিদেশি ফুটবলারকে রেজিস্ট্রেশন করানোর নিয়ম আছে। সেক্ষেত্রে আমির দের্ভিসেভিচকে হয়তো ছাড়তে পারে টিম ম্যানেজমেন্ট।

চোট সারিয়ে এখনও ফিট হতে পারেননি টমিস্লাভ মার্সেলা। জয়েনার লরেন্সেরও চোট আছে। দু’জনের এমআরআই রিপোর্ট না আসা পর্যন্ত বোঝা যাচ্ছে না এই দুই ফুটবলারের চোট কতটা গুরুতর। এসসি ইস্টবেঙ্গল টিম বাসের দুই চালকই কোভিড পজিটিভ। ফলে মার্সেলা আর জয়েনারকে এমআরআই করাতেও নিয়ে যেতে পারছে না টিম ম্যানেজমেন্ট। এদিকে পেরোসেভিচকে হাতে পাওয়ায় আর মার্সেলো শিবিরে যোগ দেওয়ায় টিম কম্বিনেশনও দেখে নিতে পারবেন মারিও। মহেশ, অঙ্কিত, সৌরভরা এফসি গোয়ার বিরুদ্ধে যে রকম পারফর্ম করেছেন, তাতে হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসে ফুটছে লাল-হলুদ শিবির।

আরও পড়ুন: Pele: কেমো থেরাপির পর হাসপাতাল থেকে ছাড়া হল পেলেকে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla