Women’s Bundesliga: ফ্রেইবুর্গকে আধডজন গোল দিয়ে পয়েন্ট টেবলে বায়ার্নকে ছাপিয়ে শীর্ষে ফ্র্যাঙ্কফার্ট

Women's Bundesliga football league: এটি ছিল ষষ্ঠ রাউন্ডের ম্যাচ। আর ৬ গোলেই সেই ম্যাচ স্মরণীয় করে রাখল ফ্র্যাঙ্কফার্ট। যদিও প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হল ৩৫ মিনিট অবধি। আর দ্বিতীয়ার্ধে গোলের বৃষ্টি। সবটাই একতরফা।

Women's Bundesliga: ফ্রেইবুর্গকে আধডজন গোল দিয়ে পয়েন্ট টেবলে বায়ার্নকে ছাপিয়ে শীর্ষে ফ্র্যাঙ্কফার্ট
Image Credit source: @EintrachtFrauen/X
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 5:32 PM

জার্মানিতে মেয়েদের বুন্দেশলিগা নিয়ে উন্মাদনা তুঙ্গে। এর মধ্যে অবশ্য একপেশে ম্যাচও দেখা গেল। মঙ্গলবার ভারতীয় সময় রাতে জার্মান বুন্দেশলিগায় মুখোমুখি হয়েছিল ফ্রাঙ্কফার্ট ও ফ্রেইবুর্গ। হোম ম্যাচে দাপট ছিল ফ্র্যাঙ্কফার্টেরই। এটি ছিল ষষ্ঠ রাউন্ডের ম্যাচ। আর ৬ গোলেই সেই ম্যাচ স্মরণীয় করে রাখল ফ্র্যাঙ্কফার্ট। যদিও প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হল ৩৫ মিনিট অবধি। আর দ্বিতীয়ার্ধে গোলের বৃষ্টি। সবটাই একতরফা।

ম্যাচের প্রধমার্ধে ফ্রেইবুর্গ ডিফেন্স করতে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিল যে আক্রমণের সুযোগই পায়নি। তাদের মরিয়া ডিফেন্স ভেঙে মাত্র এক গোল করে ফ্র্যাঙ্কফার্ট। দ্বিতীয়ার্ধে আর অতি আক্রমণ সামলানোর মতো পরিস্থিতি ছিল না। ফ্র্যাঙ্কফার্ট অলআউট আক্রমণে ঝাঁপায়। যার কোনও জবাব ছিল না ফ্রেইবুর্গের কাছে। তার উপর ফ্রেইবুর্গের সেন্টারব্যাক জুলিয়া স্টিয়ারলি রেড কার্ড দেখে মাঠ ছাড়ায় আরও অস্বস্তিতে পড়ে। এমনিতেই প্রতিপক্ষের আক্রমণ সামলাতে হিমসিম পরিস্থিতি ছিল, ১০ জনে হয়ে পড়ায় সমস্যা বাড়ে।

ম্যাচের ৩৫ মিনিটে যে গোলের খাতা খুলেছিল তাতে দ্বিতীয় গোল যোগ হয় ৫৩ মিনিটে। এরপর ৫৩, ৭৫, ৯০ এবং ইনজুরি টাইমে ৩ মিনিটে আরও গোল। ফ্র্যাঙ্কফার্টের হয়ে হ্যাটট্রিক করেন রেমিনা চিবা। ফ্রেইবুর্গের বিরুদ্ধে ৬-০ জয়ের পরই পয়েন্ট টেবলে বায়ার্ন মিউনিখের মতো শক্তিশালী দলকে পিছনে ফেলে শীর্ষে ফ্র্যাঙ্কফুার্ট। ৬ ম্যাচে তাদের ১৬ পটেন্ট। গোলপর্থক্য প্লাস ১৯! এর থেকেই পরিষ্কার ফ্র্যাঙ্কফার্ট কতটা আক্রমণাত্মক পারফর্ম করছে।