উপভোগ্য ক্রিকেট খেলুক কেকেআর, চান শাহরুখ

করোনার (COVID-19) প্রকোপে গ্যালারিতে দর্শক থাকবে না। ভক্তরা যেমন মিস করবেন শাহরুখকে, বলিউডের সুপারস্টারও মিস করবেন কেকেআর ভক্তদের।

উপভোগ্য ক্রিকেট খেলুক কেকেআর, চান শাহরুখ
উপভোগ্য ক্রিকেট খেলুক কেকেআর, চান শাহরুখ
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 5:49 PM

নয়াদিল্লি: এমন ক্রিকেট খেলুক কেকেআর (KKR), যেন সমর্থকরা উপভোগ করতে পারেন। আর সেই সঙ্গে নিজেদের সেরাটা দিন নাইটরা। আর কেউ নন, টিমের মালিক খোদ শাহরুখ খানই (Shah Rukh Khan) চাইছেন তাঁর টিমের কাছ থেকে।

গত বার আমিরশাহির আইপিএলে (IPL) সে ভাবে নিজেদের মেলে ধরতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। কিং খান অতীত ভুলে গিয়ে টিমকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‘পুরো টিম যেন সুস্থ থাকে। আর এমন ক্রিকেট খেলে যেন, আমরা সবাই উপভোগ করতে পারি। সেই সঙ্গে সেরাটা দিক মাঠে।’

বুধবারই ‘আস্কএসআরকে’ (AskSRK) নামের একটা ফ্যান সেশনে ভক্তদের মুখোমুখি হয়েছিলেন শাহরুখ। যেখানে ভক্তদের নানা প্রশ্নের নানা মজার উত্তর দিয়েছেন বলিউডের বাদশা।

এক ভক্ত প্রশ্ন করেছেন তাঁকে, এ বার যদি আইপিএল জেতে কেকেআর? শাহরুখ উত্তর দিয়েছেন, ‘আমার আশা এ বার আইপিএল চ্যাম্পিয়ন হবে নাইটরা। যদি কাপ জেতে কেকেআর, তা হলে আমি কফি খাওয়া শুরু করব।’

আরও পড়ুন: আইপিএলের আগে ডান্স ফ্লোর মাতালেন শিখর-হরভজনরা

৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। কেকেআরের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। প্রতিবার সমর্থকরা অপেক্ষা করে থাকেন, শাহরুখ কবে দেখতে আসবেন তাঁর টিমের ম্যাচ। যে দিন আসেন, সে দিন বাড়তি প্রাপ্তি থাকে তাঁদের। সামনে থেকে দেখার সুযোগ পাওয়া যায় কিং খানকে। শুধু তাই নয়, ভক্তদের নানা আবেদনে সাড়াও দেন তিনি। সারা মাঠ ঘুরে গ্যালারিকে পৌঁছে দেন তাঁর উষ্ণতা। করোনার জন্য গত বার আমিরশাহির আইপিএলে সে সুযোগ হয়নি। যদিও শাহরুখ কেকেআরের ম্যাচ দেখতে দুবাইয়ে গিয়েছিলেন। এ বারও করোনার প্রকোপে গ্যালারিতে দর্শক থাকবে না। ভক্তরা যেমন মিস করবেন শাহরুখকে, বলিউডের সুপারস্টারও মিস করবেন কেকেআর ভক্তদের।