Euro 2020: ইউরো গ্যালারিতে বাগদান যুগলের

তুরস্ক সেদিন না জিতলেও এই দুই সমর্থক কিন্তু জিতেছে। হাঁটু মুড়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ওই তুর্কি সমর্থক। গ্যালারি থেকে তাদের উৎসাহ জোগাতে থাকেন অন্যান্য সমর্থকরা।

Euro 2020: ইউরো গ্যালারিতে বাগদান যুগলের
Euro 2020: ইউরো গ্যালারিতে বাগদান যুগলের
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 4:05 PM

রোম: ইউরোর (Euro) ঢাকে কাঠি পড়েছে ইতালি-তুরস্ক (Italy vs Turkey) ম্যাচ দিয়ে। সেই ম্যাচে ৩-০ গোলে তুরস্ককে (Turkey) উড়িয়ে দিয়েছে ইতালি (Italy)। সে সব কথা সকলের জানা হয়ে গেছে। কিন্তু সেই ম্যাচের একটি ভিডিয়ো (Video) ভাইরাল হয়েছে। ভিডিয়োটির সঙ্গে ফুটবলের সরাসরি কোন যোগ নেই। রোমের (Rome) গ্যালারিতে সে দিন সাক্ষী রইল এক নতুন অধ্যায়ের শুভারম্ভের। ইউরোর উদ্বোধনী ম্যাচে এনগেজমেন্ট করলেন তুরস্কের দুই সমর্থক (Turkey fan)। গোটা বিশ্ব যখন ফুটবলে মত্ত, গ্যালারিতে সুযোগ বুঝে প্রেম নিবেদন সেরে নিল দুই লাভ বার্ডস। ইন্সটাগ্রামে (Instagram) রীতিমত ভাইরাল হয়েছে তাদের এনগেজমেন্টের ভিডিয়ো।

তুরস্ক সেদিন না জিতলেও এই দুই সমর্থক কিন্তু জিতেছে। হাঁটু মুড়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ওই তুর্কি সমর্থক। গ্যালারি থেকে তাদের উৎসাহ জোগাতে থাকেন অন্যান্য সমর্থকরা। এ যেন কোনও সিনেমার দৃশ্য। বাস্তবেও কিন্তু এমন দৃশ্য দেখা গিয়েছে বেশ কয়েকবার।

View this post on Instagram

A post shared by Goal India (@goal_india)

ফুটবল হোক বা ক্রিকেট খেলা দেখতে এসে প্রেম নিবেদনের ঘটনা সকল ক্রীড়াপ্রেমীদেরই মন ছুঁয়ে যায়। যেমনটা এ বারও হল।

আরও পড়ুন: Euro 2020: আন্ডারডগ সুইডেনের সামনে স্প্যানিশ আর্মাডা