আইওএস ভার্সানে আসছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, নতুন ইনস্টাগ্রাম পোস্টে জল্পনা উস্কে দিলেন গেমিং কর্তৃপক্ষ

InsideSport একটি রিপোর্ট অনুসারে, ২০ অগস্টের আগেই সম্ভবত আইওএস ভার্সানে রিলিজ হতে পারে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম।

আইওএস ভার্সানে আসছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, নতুন ইনস্টাগ্রাম পোস্টে জল্পনা উস্কে দিলেন গেমিং কর্তৃপক্ষ
আইওএস ভার্সানে আসছে বিজিএমআই ভিডিয়ো গেম।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 9:59 AM

ভারতে অ্যানড্রয়েড ভার্সানে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম লঞ্চের এক মাস পেরিয়ে গিয়েছে। গত ২ জুলাই আনুষ্ঠানিক ভাবে বিজিএম ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম দেশে লঞ্চ করেছিল দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন। গত এক মাসে ব্যাপক ভাবে জনপ্রিয় হয়েছে এই গেম। প্রাথমিক ভাবে এই ভিডিয়ো গেম আইওএস ভার্সানে লঞ্চ হবে কি না, তা জাননি ক্র্যাফটন কর্তৃপক্ষ। তবে সূত্রের খবর, অ্যানড্রয়েড ভার্সানে বিপুল সাফল্যের পর এবার আইওএস ভার্সানে অ্যাপেল ডিভাইস যেমন- আইফোনের জন্য ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম লঞ্চ করতে চলেছে ক্র্যাফটন। গেমিং সংস্থা কয়েকদিন আগেই অবশ্য সোশ্যাল মিডিয়ার পোস্টে সেই ইঙ্গিত দিয়েছিল।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করা হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম কর্তৃপক্ষের তরফে। ইনস্টাগ্রামের ওই পোস্টে রয়েছে একটি বিশাল আকারের ‘কোয়েশচন মার্ক’ অর্থাৎ জিজ্ঞাসা চিহ্নের ছবি। কিন্তু ওই জিজ্ঞাসা চিহ্নের নীচের গোল বা ডটের জায়গায় রয়েছে একটি ‘অ্যাপেল আইকন’। ঠিক এই আইকনই অ্যাপেলের আইফোনের পিছনে বা অন্যান্য ডিভাইসে লক্ষ্য করা যায়। অর্থাৎ কার্যত ক্র্যাফটনের তরফে ঘোষণা করেই দেওয়া হল যে এ বার আইওএস ভার্সানেও লঞ্চ হতে চলেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম।

দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট

যদিও ক্র্যাফটনের তরফে এখনও আইওএস ভার্সানে অ্যাপেলের বিভিন্ন ডিভাইসের জন্য বিজিএম গেম লঞ্চের দিনক্ষণ জানানো হয়নি। কিন্তু InsideSport একটি রিপোর্ট অনুসারে, ২০ অগস্টের আগেই সম্ভবত আইওএস ভার্সানে রিলিজ হতে পারে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম। এর আগে শোনা গিয়েছিল, অ্যানড্রয়েড ভার্সানে বিজিএম গেমের সিজন ২১ শুরুর আগেই আইওএস ভার্সানে লঞ্চ হবে এই ভিডিয়ো গেম। উল্লেখ্য, কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন গেমিং কর্তৃপক্ষ। ওই পোস্টে লেখা হয়েছিল সমস্ত ভারতীয় প্লেয়ার (বিজিএম গেমার)- দের জন্যই রিওয়ার্ড পাওয়ার ব্যবস্থা করছেন গেমিং কর্তৃপক্ষ। এরপর আবার একটি ‘আপেলের’ ইমোজিও দেওয়া হয়। আর তার থেকেই শুরু হয় জোরদার জল্পনা।

আরও পড়ুন- ভারতে ১৫ হাজার টাকার কম দামে রয়েছে দুরন্ত কয়েকটি গেমিং স্মার্টফোন, রইল তালিকা