2022 সালে Google-এ সেরার সেরা হয়েছে এই 6 গেম, খুঁজে নিন নিজের পছন্দ

Google's Best Games of 2022: গুগলের তরফে 2022 সালের সেরা গেমগুলির তালিকা প্রকাশ করা হয়েছে। যার মধ্যে রয়েছে অ্যাপেক্স লিজেন্ডস, অ্যাংরি বার্ডস সহ আরও অনেক গেম।

2022 সালে Google-এ সেরার সেরা হয়েছে এই 6 গেম, খুঁজে নিন নিজের পছন্দ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 4:00 PM

Best Games In 2022: গুগলের তরফে 2022 সালের সেরা গেমগুলির তালিকা প্রকাশ করা হয়েছে। যার মধ্যে রয়েছে অ্যাপেক্স লিজেন্ডস, অ্যাংরি বার্ডস সহ আরও অনেক গেম। Google এই গেমগুলিকে কতগুলি বিভাগে ভাগ করেছে। যার মধ্যে রয়েছে সেরা গেম (Best Game), ব্যবহারকারীর পছন্দের গেম (Users Choice), সেরা ইন্ডিজ (Best Indies), সেরা গল্প (Best Story) বিভাগ । তবে চলুন দেরি না করে 2022 সালের Google-এর তরফে প্রকাশ করা তালিকাটি দেখে নেওয়া যাক।

বছরের সেরা গেম: অ্যাপেক্স লিজেন্ডস মোবাইল (Apex Legends Mobile)

অ্যাপেক্স লিজেন্ডসকে বছরের সেরা মোবাইল গেম হিসেবে নির্বাচিত করা হয়েছে। এই গেমটি EA দ্বারা তৈরি করা হয়েছে। এই অ্যাপেক্স লিজেন্ড (Apex Legends) গেমটি একটি যুদ্ধের গেম যা মহাবিশ্বের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এর ফিচার এবং চরিত্রগুলি পিসি এবং কনসোল গেমগুলির মতো। এটিতে সোয়াড ব্যাটল ফিচারও রয়েছে। প্লে স্টোরে গেমটির রেটিং 4.3। গেমটির 7 লাখেরও বেশি মানুষ খেলে এবং 10 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে।

সেরা মাল্টিপ্লেয়ার: রকেট লিগ সাইডসোয়াইপ (Rocket League Sideswipe)

এই গেমটির ডেভেলপার হল Psyonix Studios। গেমটি Google Play Store-এ 10 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। এছাড়াও 4 লক্ষেরও বেশি রিভিউ ও রেটিং 4.3 রয়েছে। রকেট লিগ সাইডসওয়াইপ হল একটি ফুটবল খেলা যা একটি গাড়ি দিয়ে খেলা হয়। অর্থাৎ গাড়ি দিয়ে ফুটবলটি গোল করা হয়।

ব্যবহারকারীদের পছন্দ: অ্যাংরি বার্ডস জার্নি (Angry Birds Journey)

Angry Birds Journey গেমটি জনপ্রিয় অ্যাংরি বার্ডস ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ গেম। গেমটি Google Play Store-এ 10 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। গেমটির 2 লাখেরও বেশি মানুষ খেলে এবং 4.3 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। গেমটি ডেভেলপ করেছে রোভিও এন্টারটেইনমেন্ট কর্পোরেশন।

সেরা ইন্ডিজ: ডাইসি অন্ধকূপ (Dicey Dungeons)

Dicey Dungeons হল একটি অর্থপ্রদত্ত মোবাইল গেম , যেটি খেলার জন্য আপনাকে Google Play Store থেকে এটি কিনতে হবে। বর্তমানে এর দাম 420 টাকা। পেইড গেম হওয়ায় এর ডাউনলোড কম হয়েছে। গেমটি 10 ​​হাজারের বেশি বার ডাউনলোড করা হয়েছে।

সেরা গল্প: ডায়াবলো ইমমোর্টাল (Diablo Immortal)

Diablo Immortal গেমটি Google Play Store থেকে 10 ​​মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। 4.4 স্টার রেটিং রয়েছে এই গেমে। গেমটি ডেভেলপ করেছে ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট ইনকর্পোরেটেড।

ক্ল্যাশ অফ ক্ল্যানস (Clash of Clans) Clash of Clans দীর্ঘদিন ধরে জনপ্রিয় এবং সর্বাধিক খেলা গেমগুলির মধ্যে একটি। গেমটির রেটিং সম্পর্কে বললে, এটির রেটিং 4.5 স্টার এবং 500 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে।