PS5: তিনটি নতুন রঙে লঞ্চ হচ্ছে পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার, নতুন রঙে আসছে পিএস৫ কনসোল কভারও

কোন কোন রঙে পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার এবং পিএস৫ কনসোল কভার লঞ্চ হতে চলেছে, সেটা দেখে নেওয়া যাক।

PS5: তিনটি নতুন রঙে লঞ্চ হচ্ছে পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার, নতুন রঙে আসছে পিএস৫ কনসোল কভারও
দেখে নিন কোন কোন নতুন রঙ আসতে চলেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2021 | 6:32 PM

প্লেস্টেশন ৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার তিনটি নতুন রঙে লঞ্চ হতে চলেছে। আগামী বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসেই এই গেমিং কন্ট্রোলারের বিক্রি শুরু হবে। চলতি বছরের শুরুতে সোনি কর্তৃপক্ষ জানিয়েছিলেন যে, তাদের ডুয়ালসেন্স কন্ট্রোলার নতুন রঙে লঞ্চ হবে। এবার জানা গিয়েছে যে, আগামী বছরের শুরুতেই নতুন রঙে আসতে চলেছে এই গেমিং কন্ট্রোলার। গ্লোবাল মার্কেটেই লঞ্চ হবে নতুন কালার ভ্যারিয়েন্ট। এর পাশাপাশি সোনির প্লেস্টেশন ৫ গেমিং কনসোলের জন্য নতুন প্লেস্টেশন ৫ কভার বা পিএস৫ কভারও আসতে চলেছে আগামী বছর। বিভিন্ন রঙে এইসব কভার লঞ্চ হবে আগামী বছর। আর ২০২২ সালের প্রথম ভাগে নির্দিষ্ট কিছু অঞ্চলে এই গেমিং কনসোল কভার বিক্রি করা হবে।

দেখে নেওয়া যাক কী কী রঙে পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার লঞ্চ হতে চলেছে-

সোনি কর্তৃপক্ষ জানিয়েছে, তাঁদের পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার গ্যালাকটিক পার্পল, নোভা পিঙ্ক এবং স্টারলাইট ব্লু— এই তিনটি রঙে লঞ্চ হবে। প্লেস্টেশন ব্লগে এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে মে মাসে কসমিক রেড এবং মিডনাইট ব্ল্যাক রঙে লঞ্চ হয়েছিল পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার। সেই দুই রঙের তালিকায় এবার যুক্ত হচ্ছে আরও তিনটি গ্যালাক্সি ইন্সপায়ার্ড রঙ। আগামী বছর জানুয়ারিতেই গ্লোবাল মার্কেটে এই তিন রঙের পিএস৫ ডুয়ালসেন্স কন্ট্রোলার লঞ্চ হবে এবং খুব তাড়াতাড়ি বিক্রিও শুরু হবে। ফলে উপলব্ধ হবে এই গেমিং কন্ট্রোলার।

সোনি কর্তৃপক্ষ এই নতুন রঙের গেমিং কন্ট্রোলার ছাড়াও পাঁচটি নতুন পিএস৫ কনসোল কভার আনতে চলেছে। প্লেস্টেশন ৫ সোনির লেটেস্ট গেমিং কনসোল। এই গেমিং কনসোলেরই পাঁচটি নতুন রঙের কভার আসছে বাজারে। জানা গিয়েছে কসমিক রেড, গ্যালাকটিক পার্পল, মিডনাইট ব্ল্যাক, নোভা পিঙ্ক এবং স্টারলাইট ব্লু— এই পাঁচটি রঙে পিএস৫ গেমিং কনসোলের কভার লঞ্চ হতে চলেছে আগামী বছর ডুয়ালসেন্স কন্ট্রোলারের সঙ্গে ম্যাচিং করেই এগুলো লঞ্চ হবে। তবে নির্দিষ্ট কয়েকটি দেশেই এই কনসোল কভার উপলব্ধ হবে।

নতুন ডুয়ালসেন্স কন্ট্রোলারের দাম কত হতে পারে তা এখনও ঘোষণা করেনি সোনি সংস্থা। তবে অরিজিনাল সাদা এবং কালো রঙে কন্ট্রোলার দাম Shopatsc.com- এ ৫৯৯০ টাকা দেখানো হয়েছে। আর কসমিক রেড রঙের কন্ট্রোলারের দাম ৬৩৯৯ টাকা ধার্য হয়েছে ওয়েবসাইটে। অন্যদিকে জানা গিয়েছে, পিএস৫ কনসোল কভার এবং ডুয়ালসেন্স কন্ট্রোলার ফ্রান্স, জার্মানি, ব্রিটেন, আমেরিকায় পাওয়া যাবে PlayStation Direct- এর মাধ্যমে আর্লি অ্যাকসেস হিসেবে।

এছাড়াও জানা গিয়েছে, পিএস৫ কভার পাওয়া যাবে ভ্যানিলা পিএস৫ কনসোল এবং পিএস৫ ডিজিটাল এডিশন, দুইয়ের জন্যই।নির্দিষ্ট যেকয়েকটি দেশে কসমিক রেড এবং মিডনাইট ব্ল্যাক পিএস৫ কনসোল কভার বিক্রি হবে, সেগুলি হল- অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, কানাডা, চিন, ফ্রান্স, জার্মানি, হংকং, ইন্দোনেশিয়া, ইতালি, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, ফিলিপাইন্স, পোর্তুগাল, সিঙ্গাপুর, স্পেন, সুইৎজারল্যান্ড, তাইওয়ান, তাইল্যান্ড এবং আমেরিকা ও ব্রিটেন এবং ভিয়েতনাম। ভারতীয়দের এ ব্যাপারে কিছুদিন অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন- PUBG 2 Latest Update: চমৎকার গ্রাফিক্স, দুর্দান্ত গেমপ্লে, ২০২২ সালেই পাবজি ২ নিয়ে আসছে ক্রাফ্টন