PUBG Mobile: দ্য গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানির গাঁটছড়া বাঁধল পাবজি মোবাইল, কী সুবিধা?

PUBG মোবাইল অপ্রত্যাশিত ভাবে দ্য গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানির সঙ্গে যৌথভাবে কিছু নতুন প্রসাধনী লঞ্চ করেছে যা এখন থেকে 22 জুলাই পর্যন্ত উপলব্ধ হবে।

PUBG Mobile: দ্য গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানির গাঁটছড়া বাঁধল পাবজি মোবাইল, কী সুবিধা?
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 11:50 PM

PUBG মোবাইল অপ্রত্যাশিত ভাবে দ্য গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানির সঙ্গে যৌথভাবে কিছু নতুন প্রসাধনী লঞ্চ করেছে যা এখন থেকে 22 জুলাই পর্যন্ত উপলব্ধ হবে। গেম বাডিজ় হিসেবে রবিন হুড টেডি বিয়ার, শার্লক হোমস টেডি বিয়ার-সহ একটি জিবি টেডি বিয়ার সেট, কভার, অলঙ্কার এবং প্যারাসুট রয়েছে। যদি আপনি একটি চিকেন ডিনার জয়ের অ্যাড্রেনালিন রাশকে একটু সুন্দর করে তুলতে চান, তাহলে এটি সাহায্য করবে।

GB Teddy Bears তৈরিতে ব্যবহৃত তুলা আনলক করতে আপনি সম্পূর্ণ করতে পারেন এমন অনেকগুলি নতুন কাজ, যেগুলি সংগ্রহ করা হলে ইভেন্টের জন্য একচেটিয়া ইন-গেম পুরস্কারগুলি আনলক করবে। ইভেন্টটি আজ লাইভ হওয়ায় আপনি এখনই অংশগ্রহণ করতে পারেন।

সেলিব্রেশনের জন্য জিবি টেডি বিয়ার, এমনকী আইকনিক স্পেটসনাজ হেলমেট নিয়ে গর্ব করে, ব্যাটল রয়্যাল উন্মাদনায় তাদের ভালুকদের নিয়ে একটি নতুন ট্রেলার আপলোড করা হয়েছে। শার্লক রবিন হুডের সঙ্গে টানাটানি করে কিছু সূত্রে হোঁচট খায় এবং দুজনে PUBG প্লেয়ারকে সামনের দরজা দিয়ে বের করে খুঁজে বের করার জন্য কে বাড়িতে তালগোল পাকিয়েছে, তা-ও প্রকাশ করার চেষ্টা করে। এই ধরনের হিংসাত্মক এবং নিবিড় খেলার জন্য এটি অদ্ভুতভাবে সুন্দর একটি বৈশিষ্ট্য।

আপনি যদি ব্রিটেনের বাসিন্দা না হন বা কোম্পানির কথা না শুনে থাকেন, তাহলে আপনি হয়তো একটু বিভ্রান্ত হতে পারেন এই ভেবে যে, ঠিক এই সহযোগিতাটি কার সঙ্গে হতে চলেছে। গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানি 2002 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং তখন থেকে হলিউড তারকা, অভিজাত পরিবার, এমনকী রাজপরিবারের মধ্যেও ব্যাপক ভাবে জনপ্রিয় হয়েছে। এর পরিসীমা সংগ্রাহকের আইটেমগুলির চাহিদাও হয়ে উঠেছে। এটিকে একটি উদ্ভট এবং অপ্রত্যাশিত টিম-আপ বলা যায়। কিন্তু আপনি যদি টেডি বিয়ার এবং PUBG পছন্দ করেন, তাহলে আপনি এই নতুন ইভেন্টে উপভোগ করার মতো কিছু খুঁজে পেতে পারেন।

অন্যান্য PUBG খবরের কথা বলতে গেলে, ডেড স্পেস আধ্যাত্মিক উত্তরসূরি দ্য ক্যালিস্টো প্রোটোকল তার মহাবিশ্বে আর সেট করা নেই। এটি মূলত PUBG বিশ্বে সম্প্রসারিত হওয়ার ঘোষণা করা হয়েছিল। কিন্তু সেই ধারণাটি তার নিজস্ব স্বাধীন বিশ্ব এবং গল্পের পক্ষে বাদ দেওয়া হয়েছে। তার বদলে দলটিকে তাদের নিজস্ব বর্ণনা অন্বেষণ করার আরও স্বাধীনতা দেওয়া হয়েছে। আপনি কোনও Spetsnaz হেলমেট দেখতে পাবেন না এখানে।