PUBG New State Mashup Tournament: ম্যাশআপ টুর্নামেন্ট নিয়ে এল পাবজি নিউ স্টেট, কবে থেকে প্রতিযোগিতা, পুরস্কারমূল্য কত টাকা, জেনে নিন

New State Mobile: নতুন টুর্নামেন্টের ঘোষণা করল পাবজি নিউ স্টেট বা নিউ স্টেট মোবাইল। সেই টুর্নামেন্টের যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নিন।

PUBG New State Mashup Tournament: ম্যাশআপ টুর্নামেন্ট নিয়ে এল পাবজি নিউ স্টেট, কবে থেকে প্রতিযোগিতা, পুরস্কারমূল্য কত টাকা, জেনে নিন
নতুন টুর্নামেন্ট নিয়ে হাজির পাবজি নিউ স্টেট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 10:50 PM

পাবজি নিউ স্টেট (PUBG New State), সম্প্রতি যে ব্যাটল রয়্যাল গেম ভারতে তার নাম বদলে নিউ স্টেট মোবাইল (New State Mobile) রেখেছে, একটি নতুন টুর্নামেন্টের ঘোষণা করল তারা। সেই নতুন টুর্নামেন্টের নাম পাবজি নিউ স্টেট ম্যাশআপ (PUBG New State Mashup Tournament)। এই প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন হাই-স্কিলড প্লেয়াররা। নতুন টুর্নামেন্টের ঘোষণা করতে গিয়ে পাবজি নিউ স্টেট বা নিউ স্টেট মোবাইলের তরফ থেকে বলা হচ্ছে, “গত মাসে আমাদের নিউ স্টেট মোবাইল চ্যালেঞ্জ অত্যন্ত সফল হওয়ার পরে নিউ স্টেট মোবাইল ম্যাশআপের ঘোষণা করতে পেরে আমরা খুবই খুশি। এই প্রতিযোগিতামূলক অনলাইন টুর্নামেন্টে হাই-স্কিলড প্লেয়াররা স্কোয়াডের সঙ্গে একত্রিত হয়ে নর্থ আমেরিকায় ব্র্যাগিং রাইটসের দাবি করতে পারবেন।”

এই টুর্নামেন্টের ব্যাখ্যা করতে গিয়ে পাবজি নিউ স্টেট কর্তৃপক্ষের তরফে আরও বলা হচ্ছে, “আগের ওপেন চ্যালেঞ্জের সূত্র ধরেই আমরা প্লেয়ারদের জন্য আরও গুচ্ছের সুযোগ তৈরি করে দিতে চার সপ্তাহের ম্যাশআপ সিরিজ় নিয়ে আসছি। এই নিউ স্টেট মোবাইল সিরিজ়ে থাকছে মূলত দুটি রাউন্ড – ইনফ্লুয়েন্সার হোস্টেড টুর্নামেন্ট এবং ওপেন কোয়ালিফায়ার্স।”

প্রতিটি ফরম্যাটে যোগ্য স্কোয়াড প্রতিযোগিতা করতে পারবেন নিউ স্টেট মোবাইলের নতুন বিআর: এক্সট্রিম মোডে, যা রয়েছে গেমের ট্রয় ম্যাপেই। এর মধ্যে দিয়েই গ্র্যান্ড ফাইনালে কোয়ালিফাই করা যেতে পারে এবং ২৫০,০০০ মার্কিন ডলারের প্রাইজ় পুল জিতে নিতে পারবে বিজয়ী স্কোয়াড। ১ এপ্রিল থেকে ৩ এপ্রিল পর্যন্ত গ্র্যান্ড ফাইনালে অনুষ্ঠিত হতে চলেছে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং নিউ স্টেট মোবাইল ম্যাশআপ টুর্নামেন্টের বিভিন্ন রাউন্ড ও গ্র্যান্ড ফাইনালে সংক্রান্ত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

ইনফ্লুয়েন্সার হোস্টেড টুর্নামেন্ট

টপ-টায়ার ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটর যেমন, চকো ট্যাকো, উইনন্যাস্টি এবং নোয়াফ্রমইউটিউব প্রত্যেকেই প্রতি সপ্তাহে কোয়ালিফায়ার টুর্নামেন্ট হোস্ট করতে পারবেন। প্রতিটি ইনফ্লুয়েন্সার হোস্টেড ইভেন্ট থেকে সেরার সেরা পারফর্মারেরা এপ্রিলে গ্র্যান্ড ফাইনালেতে অংশগ্রহণ করতে পারবেন। এই তিন ইনফ্লুয়েন্সার হোস্টেড টুর্নামেন্টে থাকছে ৫,০০০ মার্কিন ডলার করে প্রাইজ় পুল।

ইনফ্লুয়েন্সার হোস্টেড টুর্নামেন্ট কবে হবে

উইনন্যাস্টি – ১০ মার্চ

চকোট্যাকো – ১৭ মার্চ

নোয়াফ্রমইউটিউব – ২৪ মার্চ

ওপেন কোয়ালিফায়ার্স

নিউ স্টেট মোবাইল ম্যাশআপ টুর্নামেন্ট সিরিজের সমগ্র ওপেন কোয়ালিফায়ার রাউন্ডে থাকবে মোট তিনটি সেট। প্রতিটি সেট তিন দিন ধরে খেলা হবে এবং প্রাইজ় পুল থাকছে ১০,০০০ মার্কিন ডলারের। এই তিনটি টিমের মধ্যে যে টিম এ ক্ষেত্রে ভাল পারফর্ম করবে, তারা গ্র্যান্ড ফাইনালেতে পৌঁছে যেতে পারবেন।

ওপেন কোয়ালিফায়ার্স কবে হবে

১১ মার্চ – ১৩ মার্চ

১৮ মার্চ – ২০ মার্চ

২৫ মার্চ – ২৭ মার্চ

গ্র্যান্ড ফাইনাল

ইনফ্লুয়েন্সার হোস্টেড টুর্নামেন্ট এবং ওপেন কোয়ালিফায়ার্স রাউন্ড থেকে উঠে আসা মোট ১৬টি টিম গ্র্যান্ড ফাইনালে অংশগ্রহণ করতে পারবেন। বিজয়ী দল জিতে নিতে পারবেন ২০০,০০০ মার্কিন ডলার প্রাইজ় পুল এবং ৫,০০০ মার্কিন ডলার বোনাস। ১ এপ্রিল থেকে ৩ এপ্রিল পর্যন্ত এই গ্র্যান্ড ফাইনাল চলবে।

আরও পড়ুন: বিজিএমআই ও পাবজি সম্পূর্ণ আলাদা গেমিং অ্যাপ, জনস্বার্থ মামলায় তেলেঙ্গানা হাইকোর্টে কেন্দ্রের দাবি

আরও পড়ুন: মার্চেই আসছে বিজিএমআই ১.৯ আপডেট, নতুন ফিচার্স কী কী থাকছে, জেনে নিন

আরও পড়ুন: কেন্দ্রের কাছে ফ্রি ফায়ারের পর ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ব্যানের আহ্বান জানাল আরএসএস