PUBG New State February Update: ফেব্রুয়ারি আপডেটে ‘ভেহিকল মেটা’ ঠিক করবে পাবজি নিউ স্টেট

গেমের দেব টিমের একটি ট্যুইট থেকে জানা গিয়েছে, আসন্ন আপডেটে 'ভেহিকল মেটা' অ্যাডজাস্ট করা হবে। এর অর্থ হল, গেমের যানবাহনগুলি বর্তমানে খুব শক্তিশালী এবং গেমের সামগ্রিক ভারসাম্যকে তাদের পক্ষে তীর্যক করতে ব্যবহার করা যেতে পারে।

PUBG New State February Update: ফেব্রুয়ারি আপডেটে 'ভেহিকল মেটা' ঠিক করবে পাবজি নিউ স্টেট
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 7:42 PM

সম্প্রতি নাম বদলেছে পাবজি নিউ স্টেট (PUBG New State)। গেমের নতুন নাম নিউ স্টেট মোবাইল। জানুয়ারির পর এই গেমে এবার ফেব্রুয়ারি আপডেট (February Update) আসতে চলেছে। গেমের দেব টিমের একটি ট্যুইট থেকে জানা গিয়েছে, আসন্ন আপডেটে ‘ভেহিকল মেটা’ (Vehicle Meta) অ্যাডজাস্ট করা হবে। এর অর্থ হল, গেমের যানবাহনগুলি বর্তমানে খুব শক্তিশালী এবং গেমের সামগ্রিক ভারসাম্যকে তাদের পক্ষে তীর্যক করতে ব্যবহার করা যেতে পারে। ফলে গেমারদের আরও সুবিধা হতে চলেছে। কারণ, এর আগেও দেখা গিয়েছে, পাবজি নিউ স্টেট প্লেয়াররা বন্দুকের গুলি এড়াতে যানবাহন নিয়ে ছোটাছুটি করতে সক্ষম হয়েছেন এবং গাড়ি থেকে গুলি করার সময় বন্দুকের নির্ভুলতার কারণে তারা আরও বেশি হিটও পেতে সক্ষম হয়েছেন।

ফেব্রুয়ারি আপডেটেই এই ভেহিকল মেটা ফিক্স করা হবে। পাশাপাশি সংঘর্ষের ক্ষতি যাতে কম হয়, গাড়ির দরজা যাতে আরও শক্তিশালী হয় এবং নির্দিষ্ট কিছু গাড়ির হেলথ চেকআপ সংক্রান্ত আপডেটও সেখানে থাকবে। তবে ফেব্রুয়ারি আপডেটে যে এই কয়েকটি বিষয়ই কেবল মাত্র দেখা যাবে, এমনটা নয়। কারণ, এই আপডেটের এই ভেকিল মেটা ফিক্সে গাড়ি থেকে গুলি করার সময় বন্দুকের নির্ভুলতা সামঞ্জস্য করা হবে।

পাবজি নিউ স্টেট গেমের জন্য গাড়ি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মুহূর্তে মজাদারও বটে। আর তার কারণ হল সংস্থার এই লেটেস্ট আপডেট সংক্রান্ত ঘোষণা। আর তাই দেখে নেটাগরিকরা বলছেন, এর আগে পাবজি নিউ স্টেট তাহলে অনেক খেলোয়াড়ের মজা নষ্ট করেছে! জিনিসগুলির মধ্যে ভারসাম্য বজায় রাখতে ভবিষ্যতের একটি আপডেট গাড়ির ফ্রেমগুলি পুনরায় সামঞ্জস্যপূর্ণ করে তোলার মধ্যে দিয়ে যাত্রীদের হিটবক্স আরও বড় করবে।

এর অর্থ হল প্রতিপক্ষের খেলোয়াড়রা পায়ে হেঁটে যানবাহনে কিছু ক্ষতি করতে পারবে এবং জেতার আরও ভালো সুযোগ পাবে। এটি দেখতে আকর্ষণীয় হবে যে কতটা যানবাহন নিরপেক্ষ হয় এবং সেগুলি এখনও পাবজি নিউ স্টেটে একটি কার্যকর কৌশল হিসাবে রয়ে গেছে কি না।

তবে এই ফেব্রুয়ারি আপডেট কবে নাগাদ রোলআউট করা হবে সে বিষয়ে পাবজি নিউ স্টেট কর্তৃপক্ষের তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। তবে খুব শিগগিরই তার ঘোষণা হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে এই ফেব্রুয়ারি আপডেটেই পাবজি নিউ স্টেট বা নিউ স্টেট মোবাইল গেমের নতুন কনটেন্টও যোগ করা হবে।

আরও পড়ুন: Tencent Games: ভুলে যান সনি-মাইক্রোসফট! রোজগারে ভিডিয়ো গেমের দুনিয়ায় এক নম্বরে চিনের টেনসেন্ট

আরও পড়ুন: GTA 6 Update: জিটিএ সিরিজ়ের পরবর্তী গেম আসছে, রকস্টারের নিশ্চিত বার্তা

আরও পড়ুন: BGMI Top 5 Guns: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার সেরা ৫ বন্দুক, ভাল করবে র‌্যাঙ্কিং, এনে দেবে চিকেন ডিনারও!