স্মার্টটিভিতে Jio Cinema অ্যাপে IPL ম্যাচ খালি আটকে যাচ্ছে? ঠিক করে নিন নিজেই…

JioCinema App: আইপিএল (IPL) চলছে অথচ তা টিভিতে দেখতে পাচ্ছেন না? কারণ যে চ্যানেলে দেখানো হচ্ছে, তা আপনার নেওয়া নেই। আর তাই ফোনের সেই ছোট্ট স্ক্রিনেই দেখতে হচ্ছে JioCinema অ্যাপ ব্যবহার করে। কিন্তু এই JioCinema অ্যাপের সাহায্যেই যদি আপনি টিভিতে দেখেন, তাহলে কেমন হয়?

স্মার্টটিভিতে Jio Cinema অ্যাপে IPL ম্যাচ খালি আটকে যাচ্ছে? ঠিক করে নিন নিজেই...
Follow Us:
| Updated on: Apr 01, 2024 | 9:41 AM

আইপিএল (IPL) চলছে অথচ তা টিভিতে দেখতে পাচ্ছেন না? কারণ যে চ্যানেলে দেখানো হচ্ছে, তা আপনার নেওয়া নেই। আর তাই ফোনের সেই ছোট্ট স্ক্রিনেই দেখতে হচ্ছে JioCinema অ্যাপ ব্যবহার করে। কিন্তু এই JioCinema অ্যাপের সাহায্যেই যদি আপনি টিভিতে দেখেন, তাহলে কেমন হয়? শুনেই চমকে দেলেন তো? আজকাল অনেকেই IPL (2024) দেখতে JioCinema অ্যাপ ব্যবহার করছেন। এর কারণ এই অ্যাপে আইপিএলের লাইভ স্ট্রিমিং হচ্ছে।

তবে অনেকক্ষেত্রে শোনা যাচ্ছে, খেলা চলাকালীন অনেকে অনেক রকম সমস্যার মুখে পড়ছেন। তারই মধ্যে একটি সমস্যা হল টিভির সঙ্গে কানেক্ট না হওয়া। যদি JioCinema অ্যাপটি আপনার স্মার্ট টিভিতেও সঠিকভাবে কাজ না করে বা আপনি আইপিএল ম্যাচ দেখার সময় কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে অ্যাপটিকে আপডেট করতে হবে। কিন্তু, অ্যাপ আপডেট করার আগে আপনার স্মার্ট টিভি কোন অপারেটিং সিস্টেমে চলে তা জেনে নেওয়া গুরুত্বপূর্ণ।

প্রতিটি কোম্পানির বিভিন্ন অপারেটিং সিস্টেম…

প্রতিটি কোম্পানির নিজস্ব সিস্টেম আছে, যেমন Samsung TV-এর জন্য Tizen OS, Apple TV-এর জন্য tvOS, Fire TV Stick-এর জন্য Fire OS এবং Google TV বা Android TV যা Sony, OnePlus, Kodak ইত্যাদির মতো অনেক ব্র্যান্ড ব্যবহার করে।

পুরনো অপারেটিং সিস্টেম হলে আপনি নিজে থেকে আপডেটের কোনও অপশন পাবেন না। তার জন্য সেটিংস-এ গিয়ে অ্যাপের কোনও আপডেট এসেছে কি না, তা চেক করে নিতে হবে। যদি আপডেট আসে, তাহলেই আপনি সেই অ্যাপ আপডেট করতে পারবেন।