এমআই ১১ এক্স ফোনের সঙ্গে ছাড় শুরু হচ্ছে ৭৫ ইঞ্চির স্মার্টটিভিতেও, শাওমির ওয়েবসাইটেই মিলবে ছাড়

এমআই- এর ৭৫ ইঞ্চির স্মার্ট অ্যানড্রয়েড টিভির ভারতে দাম ১,১৯,৯৯৯ টাকা। ধূসর রঙে পাওয়া যাচ্ছে এই স্মার্ট টিভি।

এমআই ১১ এক্স ফোনের সঙ্গে ছাড় শুরু হচ্ছে ৭৫ ইঞ্চির স্মার্টটিভিতেও, শাওমির ওয়েবসাইটেই মিলবে ছাড়
ছবি প্রতীকী।
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 1:41 PM

এমআই ১১ এক্স এবং এমআই- এর ৭৫ ইঞ্চি QLED টিভি- র উপর সেল শুরু হয়েছে ২৭ এপ্রিল মঙ্গলবার। উল্লেখ্য, এমআই- এর ওয়েবসাইট থেকে কেনা যাবে এই ফোন এবং স্মার্ট অ্যানড্রয়েড টিভি।

এমআই ১১ এক্স ফোনের দাম

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। Celestial Silver, Cosmic Black, Frosty White— এই তিনটি রঙে ভারতে পাওয়া যাচ্ছে এমআই ১১ এক্স ফোন। Mi.com- এ মঙ্গলবার ২৭ এপ্রিল দুপুর ১২টা থেকে শুরু হয়েছে সেল।

Mi QLED TV 75- এর দাম ভারতে কত

এমআই- এর ৭৫ ইঞ্চির স্মার্ট অ্যানড্রয়েড টিভির ভারতে দাম ১,১৯,৯৯৯ টাকা। ধূসর রঙে পাওয়া যাচ্ছে এই স্মার্ট টিভি। এমআই ১১ এক্স ফোনের মতোই Mi.com ওয়েবসাইটে ২৭ এপ্রিল দুপুর ১২টা থেকে ছাড় শুরু হয়েছে।

এমআই ১১ এক্স ফোনের বিভিন্ন ফিচার

১। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস E4 AMOLED ডিসপ্লে। রিফ্রেশ রেট ১২০Hz। সেই সঙ্গে রয়েছে HDR10+সাপোর্ট। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 870 SoC প্রসেসর।

২। ট্রিপল রেয়ার ক্যামেরার এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি Sony IMX582 সেনসর। সেই সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি আলট্রা ওয়াইড লেন্স এবং ৫ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো শুটার। এছাড়াও রয়েছে ২০ মেগাপিক্সীল্র সেলফি ক্যামেরা।

৩। এই ফোনের ব্যাটারি ৪৫২০mAh। সেই সঙ্গে রয়েছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও রয়েছে ডুয়াল স্পিকার এবং ডলবি অ্যাটমোস সাপোর্ট।

৪। ৫জি পরিষেবার এই ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.১, জিপিএস, এজিপিএস, NavIC সাপোর্ট, টাইপ সি ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, স্মার্টফোনের সঙ্গে গ্যাজেট-স্মার্টটিভিতেও থাকছে আকর্ষণীয় ছাড়

এমআই- এর ৭৫ ইঞ্চি স্মার্ট টিভির বিভিন্ন ফিচার 

১। এই টিভিতে রয়েছে Dolby Vision, HDR10+, HDR10, HLG সাপোর্ট। এছাড়া অ্যানড্রয়েড ১০ ভার্সানের এই টিভিতে রয়েছে 30W- এর স্পিকার। সেখানে ডলবি অডিয়ো এবং DTS-HD ফরম্যাট রয়েছে। শাওমির প্যাচওয়াল ইন্টারফেসও রয়েছে এই টিভিতে।

২। এই স্মার্ট টিভিতে রয়েছে quad-core 64-bit A55 প্রসেসর। সেই সঙ্গে রয়েছে ২ জিবি র‍্যাম আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্রোমকাস্ট, গুগল অ্যাসিসট্যান্ট সব পরিষেবাই রয়েছে। পাশাপাশি অ্যালেক্সা ভয়েস অ্যাসিসট্যান্ট চালু করার জন্য সফটওয়্যার আপডেট চলছে। বিভিন্ন আধুনিক গেমও খেলা যাবে এই টিভিতে।