ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, স্মার্টফোনের সঙ্গে গ্যাজেট-স্মার্টটিভিতেও থাকছে আকর্ষণীয় ছাড়

অ্যাপেল, ভিভো, আসুস, শাওমি, স্যামসাংয়ের ফোনে থাকবে আকর্ষণীয় ছাড়।

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, স্মার্টফোনের সঙ্গে গ্যাজেট-স্মার্টটিভিতেও থাকছে আকর্ষণীয় ছাড়
ফ্লিপকার্টের মূল ওয়েবসাইটে বিগ বিলিয়ন ডে’জ সেল উপলক্ষ্যে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। 
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 9:45 AM

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল শুরু হতে চলেছে আগামী ২ মে। স্মার্টফোন এবং ইলেকট্রনিক গ্যাজেটের উপর ছাড় চলবে ৭ মে পর্যন্ত। অ্যাপেল, ভিভো, আসুস, শাওমি, স্যামসাংয়ের ফোনে থাকবে আকর্ষণীয় ছাড়। ইলেকট্রনিক্স অ্যাকসেসরিজের উপর ৮০ শতাংশ পর্যন্ত এবং স্মার্ট টিভির উপর ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে ফ্লিপকার্টের এই বিগ সেভিং ডে সেলে। ইতিমধ্যেই ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্টে এই ছাড়ের জন্য মাইক্রোসাইট তৈরি হয়েছে। ক্রেতারা নিজেদের পছন্দ মতো ফোন, গ্যাজেট বেছে তাঁদের ‘উইশ লিস্টে’ যোগ করতে পারবেন।

কোন ফোনে কত ছাড়

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনের দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এফ৪১ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। স্যামসাং গ্যালাক্সি এফ১২ ফোনের দাম ৯৯৯৯ টাকা।

আইফোন ১১- র দাম ৫৮,৪০০ টাকা। তবে এই অফারে অ্যাপেলের এই ফোনের দাম পড়বে ৪৪,৯৯৯ টাকা। আসুস আরওজি ফোন ৩- এর দাম ৪৬,৯৯৯ টাকা।  iQoo 3 ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ২৯,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্টের অফারে এই ফোনের দাম পড়বে ২৪,৯৯০ টাকা। এমআই ১০টি মডেলের দাম ২৭,৯৯৯ টাকা।

আরও পড়ুন- করোনার দাপটেও ফাঁকি নেই কর্তব্যে, জনস্বাস্থ্য কর্মী এবং গবেষকদের ধন্যবাদ জানাল গুগল ডুডল

কোন ইলেকট্রনিক্স গ্যাজেটে কত ছাড়

বিভিন্ন কোম্পানির স্মার্টফোন ছাড়াও স্মার্টওয়াচ, হেডফোন (৭০ শতাংশ পর্যন্ত), ব্লুটুথ স্পিকার (৭০ শতাংশ পর্যন্ত), ল্যাপটপ (৪০ শতাংশ পর্যন্ত), পাওয়ার ব্যাঙ্ক— এইসবের উপরেও দুরন্ত অফার থাকছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে। স্মার্ট টিভিতেও রয়েছে ৭৫ শতাংশ ছাড়। ওয়ানপ্লাস ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম পড়বে ১৪,৯৯৯ টাকা।