Airtel Recharge: রোজ 1.5GB করে ডেটার দুটি অনবদ্য প্ল্যান নিয়ে এল এয়ারটেল, সঙ্গে এক ব্যাগ অফার!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Aug 15, 2022 | 7:03 PM

Airtel Rs 519 And Rs 719 Plan Details: এয়ারটেল তার গ্রাহকদের জন্য 1.5GB দৈনিক ডেটার দুটি অনবদ্য রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Airtel Recharge: রোজ 1.5GB করে ডেটার দুটি অনবদ্য প্ল্যান নিয়ে এল এয়ারটেল, সঙ্গে এক ব্যাগ অফার!
এয়ারটেলের নতুন প্ল্যানে অফারের ছড়াছড়ি!

দেশজুড়ে এখন 5G লঞ্চের তোড়জোড় চলছে। আর এমনই সময়ে দেশের বেসরকারি টেলিকম সংস্থাগুলি একের পর এক 4G প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। সম্প্রতি রিলায়েন্স জিও দুটি ভিন্ন মেয়াদের রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। শুধু তাই নয় স্বাধীনতা উপলক্ষ্যে প্রিপেড প্যাকের পাশাপাশি জিওফাইবার এবং পোস্টপেড উপভোক্তাদের জন্যও অফার নিয়ে এসেছে জিও। এবার এয়ারটেলও (Airtel) দুটি রিচার্জ প্ল্যান (Recharge Plans) নিয়ে হাজির হল, যেগুলিতে প্রতিদিন 1.5GB করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। নতুন এয়ারটেল প্ল্যান দুটির খরচ যথাক্রমে 519 টাকা ও 719 টাকা।

এয়ারটেলের 519 টাকা ও 719 টাকার নতুন প্ল্যান দুটিতে গ্রাহকদের যথাক্রমে 1.5GB করে দৈনিক ডেটা, প্রতিদিন 100টা করে SMS এবং আরও একাধিক সুবিধা দেওয়া হবে। এই দুটি এয়ারটেল প্ল্যানই এর মধ্যে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে উপলব্ধ হয়েছে। প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

এয়ারটেল 519 টাকার প্ল্যান

এয়ারটেলের এই নতুন 519 টাকার প্ল্যানে গ্রাহকরা সব মিলিয়ে মোট 90GB ডেটা পেয়ে যাবেন। কারণ, এই প্ল্যানে 60 দিনের মেয়াদে গ্রাহকদের প্রতিদিন 1.5GB করে ডেটা অফার করা হবে। সেই সঙ্গেই আবার রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন 100টা করে SMS সম্পূর্ণ বিনামূল্যেই পাঠানোর সুযোগ। এছাড়াও এই প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস বেনিফিটিস অফার করা হচ্ছে, যাতে রয়েছে অ্যাপোলো 24|7 সার্কেল, হেলোটিউনস, উইঙ্ক মিউজ়িক এবং ফাস্ট্যাগ রিচার্জে 100 টাকার ক্যাশব্যাক।

এয়ারটেল 779 টাকার প্ল্যান

আর একটা 779 টাকার যে প্ল্যান এয়ারটেল নিয়ে এসেছে, তাতে সর্বমোট 135GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। প্ল্যানটির বৈধতা 90 দিন। বাদ বাকি অফারগুলি 519 টাকার মতো প্রায় একই। বেনিফিটসের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টা করে SMS, এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ এবং আরও একাধিক জিনিস।

এয়ারটেলের অন্যান্য 1.5GB ডেটা প্ল্যান

এই খবরটিও পড়ুন

এয়ারটেলের ঝুলিতে আরও দুটি রিচার্জ প্ল্যান রয়েছে, যেগুলিতে দৈনিক 1.5GB করে ডেটা অফার করা হয়। সেই দুচটি প্ল্যানের খরচ যথাক্রমে 299 টাকা এবং 479 টাকা। তাদের মধ্যে 299 টাকার প্ল্যানের বৈধতা 28 দিন এবং 479 টাকার প্ল্যানটি 56 দিনের জন্য বৈধি। দুটি প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টি করে SMS-সহ আরও একাধিক অফার মেলে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla