Realme Smartphones: ফ্লিপকার্টের সেলে একাধিক রিয়েলমি ফোন পাওয়া যাচ্ছে আসলের তুলনায় অনেকটা কম দামে

ফ্লিপকার্টের এই সেলে অ্যাপেলের আইফোন ১২ পাওয়া যাচ্ছে অনেকটাই কম দামে। রয়েছে আকর্ষণীয় অফার। রিয়েলমি ছাড়াও ভিভো, ওপ্পো, মোটরোলা--- এইসব সংস্থার ফোনের দামেও রয়েছে ছাড়।

Realme Smartphones: ফ্লিপকার্টের সেলে একাধিক রিয়েলমি ফোন পাওয়া যাচ্ছে আসলের তুলনায় অনেকটা কম দামে
কোন কোন রিয়েলমি ফোনের দামে ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট, দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 1:00 PM

বছর শেষে ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে মজেছেন গ্যাজেট প্রেমীরা। একগুচ্ছ রিয়েলমি ফোনে দুর্দান্ত অফার দিচ্ছে ই-কমার্স সংস্থা। গত ৪ ডিস্মেবর শুরু হয়েছিল ফ্লিপকার্টের এই সেল। আর শেষ হবে ৬ ডিসেম্বর। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেল শেষ হওয়ার আগে দেখে নিন কোন কোন রিয়েলমি ফোনে কত ছাড় রয়েছে। শোনা গিয়েছে, রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট realme.com- এও নাকি এই দাম পাওয়া যাবে। সেখানে ৮ ডিসেম্বর চলবে সেল। বিশেষ করে বাজেট ক্যাটেগরির ফোনগুলির দাম অনেকটাই কমেছে আসলের তুলনায়।

রিয়েলমি স্মার্টফোনের ডিল

  • রিয়েলমি জিটি নিও ২ ফোনের দাম রয়েছে চার হাজার টাকার ছাড়া। সব ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই এই ছাড় প্রযোজ্য। ৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। রিয়েলমি জিটি নিও ২ ফোন পাওয়া যাচ্ছে নিও গ্রিন, নিও ব্লু এবং নিও ব্ল্যাক— এই তিন রঙে।
  • রিয়েলমি জিটি মাস্তার ফোনের ক্ষেত্রেও রয়েছে চার হাজার টাকার ছাড়। এক্ষেত্রে ৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা।
  • রিয়েলমি ৮এস ফোনের দামে রয়েছে ২০০০ টাকা ছাড়।
  • রিয়েলমি ৮ এবং রিয়েলমি ৮ ৫জি, এই দুই ফোনের দামের ক্ষেত্রেও ২০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট realme.com- এও এই দুটো ফোনের দামে ২০০০ টাকা ছাড় রয়েছে।
  • রিয়েলমি নারজো ৫০এ ফোনের (প্রি-পেড) অর্থাৎ আগে টাকা দিয়ে তারপর ফোন কিনলে ক্ষেত্রেও ১৫০০ টাকা ছাড় রয়েছে। রিয়েলমি সি২৫ওয়াই এবং রিয়েলমি সি২৫_ওয়াই ফোনের ক্ষেত্রেও একই পরিমাণ অর্থাৎ ১৫০০ টাকা ছাড় রয়েছে। অন্যদিকে রিয়েলমি ৮আই (প্রি-পেড) ফোনের ক্ষেত্রে এক হাজার টাকা ছাড় রয়েছে।

ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে অন্যান্য যেসমস্ত ফোনে ছাড় রয়েছে

ভিভো এক্স৭০ প্রো ফোন এখন ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ৪৬,৯৯০ টাকায়। এই ফোনের আসল দাম ৫১,৯৯০ টাকা। অর্থাৎ দাম কমেছে ৫০০০ টাকা। এছাড়াও ওপ্পো রেনো ৬ ৫জি মডেলের ৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৯,৯৯০ টাকা। এক্ষেত্রে আসল দামের উপর ১৬ শতাংশ ছাড় পাওয়া গিয়েছে। এছাড়াও মোটরোলা এজ ২০ প্রো ফোনের আসল দামের উপর রয়েছে ২৩ শতাংশ ছাড়। বর্তমানে ফ্লিপকার্টে মোটরোলার এই স্মার্টফোনের দাম ৩৪,৯৯৯ টাকা।

আইফোন ১২

ফ্লিপকার্টের এই সেলে অ্যাপেলের আইফোন ১২ পাওয়া যাচ্ছে অনেকটাই কম দামে। রয়েছে আকর্ষণীয় অফার। আইফোন ১২ ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫৫,৯৯৯ টাকা। এর আসল দাম ৬৫,৯০০ টাকা। অন্যদিকে ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৬১,৯৯৯ টাকায়। এর আসল দাম ৭০,৯০০ টাকা। ফ্লিপকার্টের Big Bachat Dhamaal সেলে আইফোন ১২- র উপর একাধিক ডিলও রয়েছে। এক্সচেঞ্জ অফারের সুযোগ পাবেন ক্রেতারা। তবে নো-কস্ট ইএমআইয়ের অপশন নেই ক্রেতাদের জন্য।

আরও পড়ুন- iPhone SE (2022): আগামী বছর প্রথমভাগে লঞ্চ হতে পারে এই ফোন, থাকতে পারে ৫জি কানেক্টিভিটি