Smartphone Under 8000: ৮ হাজারেরও কম দামে বাজেট ফোন লঞ্চ করল আইটেল, ফিচার্স দেখলে চমকে যাবেন

Budget Phone: আইটেল ভিশন ৩ (Itel Vision 3) বাজেট ফোনের (Budget Smartphone) দাম মাত্র ৭৯৯৯ টাকা। অথচ এই ফোনের ফিচার্স এবং স্পেসিফিকেশন চমকে দেওয়ার মতো।

Smartphone Under 8000: ৮ হাজারেরও কম দামে বাজেট ফোন লঞ্চ করল আইটেল, ফিচার্স দেখলে চমকে যাবেন
এই ফোনে রিভার্স চার্জিং ফিচারও রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 9:32 PM

আইটেল ভিশন ৩ (Itel Vision 3) স্মার্টফোন লঞ্চ হয়েছে ভারতে। এই বাজেট ফোনের (Budget Phone) দাম ৮ হাজার টাকারও কম। অথচ ফিচার দেখলে চমকে যেতে হয়। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, ৮ হাজার টাকার কম দামের ফোনে এত ফিচার সচরাচর দেখা যায় না। আইটেল ভিশন ৩ ফোনে রয়েছে একটি ৫০০০ এমএএইচের এআই ব্যাটারি। এর সাহায্যে রিভার্স চার্জিং করা সম্ভব। এছাড়াও এই ব্যাটারিতে রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। আইটেল ভিশন ৩ ফোনে রয়েছে একটি ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। তার উপর রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানে সেট করা রয়েছে সেলফি ক্যামেরা সেনসর। এই ফোনে রয়েছে ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ইউজারদের নিরাপত্তার জন্য এই ফোনে রয়েছে দু’ধরনের সিকিউরিটি ফিচার। একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং একটি ফেস আনলক টেকনোলজি।

ভারতে আইটেল ভিশন ৩ ফোনের দাম এবং উপলব্ধতা

ভারতে আইটেল ভিশন ৩ ফোনের দাম ৭৯৯৯ টাকা। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্ট, দু’জায়গা থেকেই এই ফোন কেনা যাবে। Deep Ocean Black, Jewel Blue, Multi Colour Green— এই তিন রঙে ভারতে লঞ্চ হয়েছে আইটেল সংস্থার এই নতুন স্মার্টফোন।

আইটেল ভিশন ৩ ফোনের বিভিন্ন ফিচার এবং স্পেসিফিকেশন

  • অ্যানড্রয়েড ১১- র সাহায্যে পরিচালিত হবে এই ফোন। এখানে রয়েছে একটি অক্টা-কোর চিপসেট।
  • আইটেল ভিশন ৩ বাজেট ফোনে ৬.৬ ইঞ্চির একটি ডিসপ্লে রয়েছে। তার উপরে রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন, সেখানে ফ্রন্ট ক্যামেরা সেনসর থাকবে।
  • ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ফোনে।
  • আইটেল ভিশন ৩ ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। তার সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট এবং রিভার্স চার্জিং সাপোর্ট রয়েছে।
  • ফোন সুরক্ষিত রাখার জন্য একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং একটি ফেস আনলক টেকনোলজি রয়েছে এই ফোনে।
  • আইটেল ভিশন ৩ ফোনে একটি ৮ মেগাপিক্সেলের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরায় এআই বিউটি মোড, পোর্ট্রেট মোড, প্যানো মোড, লো-লাইট মোড এবং এইচডিআর মোড রয়েছে। এই ফিচারগুলির সাহায্যে ভাল কোয়ালিটির ছবি তোলা সম্ভব। চারপাশের পরিবেশ অনুসারে ফোনের ক্যামেরা তৈরি হয়ে যায়। আর তার ফলেই তোলা যায় ঝাঁ-চকচকে ছবি।
  • আইটেল ভিশন ৩ ফোনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি বা ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে। সেখানে আবার রয়েছে এআই বিউটি মোড।

আরও পড়ুন- Samsung Galaxy S22 Ultra 1TB Storage: ভারতে গ্যালাক্সি এস২২ আলট্রার একটি ১টিবি স্টোরেজ মডেল নিয়ে এল স্যামসাং, দাম ১,৩৪,৯৯৯ টাকা