Nokia C30: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার নতুন স্মার্টফোন, রয়েছে জিও এক্সক্লুসিভ অফার

ভারতে নোকিয়া সি৩০ ফোনের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে? দেখে নিন একনজরে।

Nokia C30: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার নতুন স্মার্টফোন, রয়েছে জিও এক্সক্লুসিভ অফার
ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার নতুন স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 11:31 PM

নোকিয়া সি৩০ ফোন সদ্যই লঞ্চ হয়েছে ভারতে। এই ফোনে রয়েছে জিওর বিশেষ অফার। উল্লেখ্য, চলতি বছর জুলাই মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল নোকিয়া সি৩০ ফোন। অবশেষে ভারতের বাজারেও এসেছে নোকিয়ার এই মডেল। এই ফোনে রয়েছে একটি ৬০০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ১০W ওয়্যারড চার্জিং সাপোর্ট। এছাড়াও নোকিয়া সি৩০ ফোনের ডিসপ্লেতে রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলের একটি নচ ডিজাইন। এখানেই সেট করা রয়েছে ফ্রন্ট ক্যামেরা সেনসর। এর পাশাপাশি এই ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর রয়েছে। নোকিয়া সি৩০ ফোনের পিছনের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। জানা গিয়েছে, জিও এক্সক্লুসিভ অফারে এক হাজারের বেশি কেনাকাটা হলে ১০ শতাংশ ছাড় পাওয়ার সুযোগ রয়েছে।

ভারতে নোকিয়া সি৩০ ফোনের দাম এবং কোথা থেকে কেনা যাবে

নোকিয়া সি৩০ ফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। অন্যদিকে এই ফোনেরই ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১১,৯৯৯ টাকা। সবুজ এবং সাদা রঙে পাওয়া যাবে এই ফোন। বিভিন্ন জনপ্রিয় ই-কমার্স সংস্থা, দেশের বড় বড় দোকান এবং নোকিয়ার অফিশিয়াল ওয়েবসাইট Nokia.com থেকে কেনা যাবে নোকিয়া সি৩০ ফোন।

জিওর কী এক্সক্লুসিভ অফার রয়েছে নোকিয়া সি৩০ ফোনে

একজন ক্রেতা জিওর এই অফার পেলে ফোনের দামে ১০ শতাংশ ছাড় বা এক হাজার টাকা কম দামে নোকিয়া সি৩০ ফোন কিনতে পারবেন। এই অফার পাওয়ার জন্য জিও রিটেল স্টোর বা জিও অ্যাপে যেতে হবে গ্রাহকদের। ফোন অ্যাক্টিভেট করার ১৫ দিনের মধ্যে মাইজিও অ্যাপের মাধ্যমে নিজের নাম এনরোল বা যুক্ত করতে পারবেন ইউজাররা। জিও সংস্থা জানিয়েছে ক্রেতারা যে ছাড় পাবেন তা ক্রেতাদের ব্যাক অ্যাকাউন্টে সরাসরি জমা হবে। সফলভাবে নাম এনরোলমেন্টের ৩০ মিনিটের মধ্যেই UPI- এর মাধ্যমে টাকা পৌঁছে যাবে গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। অন্যদিকে, জিও ইউজাররা ২৪৯ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করলে চার হাজার টাকা পর্যন্ত সুবিধা পবেন মিন্ত্রা, ফার্মাইজি, ওয়ো এবং মেকমাইট্রিপ- এইসব ওয়েবসাইটে।

নোকিয়া সি৩০ ফোনের বিভিন্ন ফিচার

  • অ্যানড্রয়েড ১১ (গো এডিশন)- এর সাহায্যে পরিচালিত হবে এই ফোন।
  • নোকিয়া সি৩০ ফোনে একটি ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে।
  • এছাড়াও এই ফোনে রয়েছে একটি octa-core Unisoc SC9863A প্রসেসর।
  • নোকিয়া সি৩০ ফোনের প্রসেসরের সঙ্গে রয়েছে সর্বোচ্চ ৪ জিবি র‍্যাম এবং সর্বোচ্চ ৬৪ জিবি ইনবিল্ড স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত এই স্টোরেজ বৃদ্ধি করা সম্ভব।
  • নোকিয়া সি৩০ ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের মেন সেনসরের সঙ্গে ২ মেগাপিক্সেলে একটি ডেপথ সেনসরও রয়েছে। আর ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ b/g/n, ব্লুটূথ ভি ৪.২, জিপিএস/এ-জিপিএস, মাইক্রো ইউএসবি এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। এছাড়াও রয়েছে ফেস আনলক সাপোর্ট।

আরও পড়ুন- Google Pixel 6 Series: ভারতে লঞ্চ হবে না পিক্সেল ৬ এবং পিক্সেল ৬ প্রো ফোন! জানিয়েছে গুগল