OnePlus RT: ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম কত হতে পারে?

চিনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯আরটি ফোনই নাম বদলে ওয়ানপ্লাস আরটি হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে। অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস ৯আরটি ফোন।

OnePlus RT: ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম কত হতে পারে?
১৬ ডিসেম্বর ভারতে ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 5:38 PM

ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের দাম কত হতে পারে, নতুন একটি রিপোর্টে তা প্রকাশ পেয়েছে। শোনা গিয়েছে, ভারতে ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চ হবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে। একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হওয়ার কথা এই ফোনের। প্রসঙ্গত উল্লেখ্য, চিনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯আরটি ফোনই নাম বদলে ওয়ানপ্লাস আরটি হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে। অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস ৯আরটি ফোন। এই ফোন চিনে লঞ্চ হয়েছিল ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ নিয়ে। এই বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ভারতীয় মুদ্রায় প্রায় ৩৮,৮০০ টাকা। শোনা যাচ্ছে, নতুন রিপোর্টে ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের যে সম্ভাব্য দামের কথা বলা হয়েছে তা এই দামের প্রায় কাছাকাছি রয়েছে।

ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের দাম কত হতে পারে?

The Mobile Indian- এর রিপোর্টে বলা হয়েছে ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের দাম হতে পারে ৩৯,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের জন্য এই দাম ধার্য করা হয়েছে। অন্য আর একটি সূত্রে আবার শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস কর্তৃপক্ষ তাঁদের নতুন ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চ করতে পারেন ৩৭,৯৯৯ টাকায়। এর পাশাপাশি আবার নতুন করে শোনা গিয়েছে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ নিয়েও নাকি ওয়ানপ্লাস আরটি ফোনের একটি মডেল লঞ্চ হতে পারে। আর সেই মডেলের দাম হতে পারে ৩৪,৯৯৯ টাকা। এর আগে আবার কিছু রিপোর্টে বলা হয়েছিল যে ভারতে ওয়ানপ্লাস আরটি ফোনের দাম হতে পারে ৪০ থেকে ৪৪ হাজার টাকার মধ্যে। শোনা যাচ্ছে, হয়তো ১৬ ডিসেম্বর ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস আরটি ফোন। যদিও এই প্রসঙ্গে ওয়ানপ্লাস সংস্থা এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেনি।

অন্যদিকে, কয়েকদিন আগে ওয়ানপ্লাস আরটি ফোনের নাম দেখা গিয়েছে ভারতের ওয়ানপ্লাস কেয়ার অ্যাপে। আনুষ্ঠানিক লঞ্চের আগে যে ওয়ানপ্লাস আরটি ফোনের নাম ভারতের ওয়ানপ্লাস কেয়ার অ্যাপে দেখা গিয়েছে, সেকথা প্রকাশ্যে এনেছেন জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা। 91Mobiles- এর একটি রিপোর্ট সূত্রে এমনটাই জানা গিয়েছে। এছাড়াও বেশ অনেকদিন আগেই ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়াবসাইটে এই ফোনের প্রচার শুরু হয়ে গিয়েছে। ওয়ানপ্লাস আরটি ফোনের জন্য একটি আলাদা মাইক্রোসাইটও তৈরি হয়েছে। এমনকি গুগল সার্চেও খুঁজে পাওয়া গিয়েছে অ্যামাজনের এই বিজ্ঞাপনী প্রচার। অতএব ভারতে যে খুব তাড়াতাড়ি, সম্ভবত ডিসেম্বর মাসেই ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চ হতে চলেছে একথা স্পষ্ট। ওয়ানপ্লাস আরটি ফোনের সঙ্গেই ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস বাডস জেড২। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস লঞ্চ হতে পারে Obsidian Black এবং Pearl White, এই দুই রঙে।

আরও পড়ুন- iQoo 9 Series: ভারতে নতুন ফ্ল্যাগশিপ সিরিজ নিয়ে আসছে ভিভোর এই সাবব্র্যান্ড, লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকছে