Realme GT 2 Series: অবশেষে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ২ এবং রিয়েলমি জিটি ২ প্রো, দাম কত?

রিয়েলমি জিটি ২ ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। অন্যদিকে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর।

Realme GT 2 Series: অবশেষে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ২ এবং রিয়েলমি জিটি ২ প্রো, দাম কত?
আপাতত চিনে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ২ সিরিজের দু'টি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 9:24 AM

অবশেষে রিয়েলমি জিটি ২ সিরিজ লঞ্চ হয়েছে। এই স্মার্টফোন সিরিজে দু’টি মডেল রিয়েলমি জিটি ২ এবং রিয়েলমি জিটি ২ প্রো লঞ্চ হয়েছে। আপাতত চিনে লঞ্চ হয়েছে এই দুই স্মার্টফোন। গ্লোবাল মার্কেট এবং ভারতে এই ফোন লঞ্চের প্রসঙ্গে কোনও তথ্য জানা যায়নি। রিয়েলমি জিটি ২ ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, একটি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে এবং একটি ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। অন্যদিকে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, একটি ২কে রেসোলিউশনের LTPO OLED ডিসপ্লে (১২০ হার্টজ রিফ্রেশ রেট), ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে। রিয়েলমি জিটি ২ এবং রিয়েলমি জিটি ২ প্রো, এই দুই ফোনই অ্যানড্রয়েড ১২ এবং রিয়েলমি সংস্থার Realme UI 3.0- র সাহায্যে পরিচালিত হবে।

রিয়েলমি জিটি ২ এবং রিয়েলমি জিটি ২ ফোনের দাম ও উপলব্ধতা

রিয়েলমি জিটি ২ ফোনের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় ৩১,৭০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৮৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪ হাজার টাকা। এছাড়া ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭,৪০০ টাকা। পেপার গ্রিন, পেপার হোয়াইট, স্টিল ব্ল্যাক এবং টাইটেনিয়াম ব্লু— এই চার রঙে পাওয়া যাচ্ছে রিয়েলমি জিটি ২ ফোন।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৮৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৫,৬০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ৪১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৯,৩০০ টাকা। এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৪২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫০,৫০০ টাকা। আর এই ফোনের ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ৪৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬,৩০০ টাকা। রিয়েলমি জিটি ২ ফোনের মতোই রিয়েলমি জিটি ২ প্রো ফোনও পাওয়া যাচ্ছে পেপার গ্রিন, পেপার হোয়াইট, স্টিল ব্ল্যাক এবং টাইটেনিয়াম ব্লু— এই চারটি রঙে।

এই দুই ফোন ছাড়াও রিয়েলমি সংস্থা একটি স্পেশ্যাল ভার্সানের কথা ঘোষণা করেছে। সেটি হল রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড ভ্যারিয়েন্ট। এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪,২০০ টাকা।

আরও পড়ুন- Vivo Y21T: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ‘ওয়াই’ সিরিজের নতুন ফোন ভিভো ওয়াই২১টি, দাম কত?