Vivo Y21T: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ‘ওয়াই’ সিরিজের নতুন ফোন ভিভো ওয়াই২১টি, দাম কত?

একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই২১টি ফোন। মিডনাইট ব্লু এবং পার্ল হোয়াইট রঙে লঞ্চ হয়েছে এই ফোন।

Vivo Y21T: ভারতে লঞ্চ হয়েছে ভিভো 'ওয়াই' সিরিজের নতুন ফোন ভিভো ওয়াই২১টি, দাম কত?
৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে এই ফোনে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 7:12 AM

ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন ফোন ভিভো ওয়াই২১টি। চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে এই ফোন। জানা গিয়েছে, এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ৪ জিবি র‍্যাম। ভিভোর নতুন ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির ডিসপ্লে, একটি ৫০০০এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়াও এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা রয়েছে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। আর ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

ভারতে ভিভো ওয়াই২১টি ফোনের দাম এবং উপলব্ধতা

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ১৯,৯৯০ টাকা। তবে বর্তমানে ভারতে তা ধার্য হয়েছে ১৬,৪৯০ টাকায়। এই একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই২১টি ফোন। মিডনাইট ব্লু এবং পার্ল হোয়াইট রঙে লঞ্চ হয়েছে এই ফোন। ভিভো ইন্ডিয়া ই-স্টোরের পাশাপাশি অন্যান্য রিটেল চ্যানেল থেকে এই স্মার্টফোন কেনা যাবে।

ভিভো ওয়াই২১টি ফোনের স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে ভিভোর এই ফোনে। এখানে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও তার সঙ্গে যুক্ত ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে।
  • ভিভো সংস্থা জানিয়েছে, এই ফোনে ভার্চুয়াল র‍্যাম এক্সপ্যান্ড ফিচার রয়েছে। এখানে অতিরিক্ত ১ জিবি র‍্যাম দেখা যায়। আসলে রম স্টোরেজ ব্যবহার হয়।
  • ভিভো ওয়াই২১টি ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের পাশাপাশি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর রয়েছে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসরও রয়েছে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ওয়াই-ফাই, ৪জি এলটিই, ব্লুটুথ ভি৫, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। অ্যানড্রয়েড ১১ এবং ভিভোর FunTouch OS 12- র সাহায্যে এই ফোন পরিচালিত হবে। ফোনের সাইডের অংশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। পাওয়ার বাটনেই থাকবে এই সেনসর। এছাড়াও ৫০০০এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। টাইপ- সি ইউএসবি পোর্টের সাহায্যে এই ফোনে চার্জ দেওয়া সম্ভব। এর পাশাপাশি থাকছে রিভার্স চার্জিংয়ের সুবিধাও।

আরও পড়ুন- Desh Bhakti Offer: চিনা ফোনের পরিবর্তে বিনামূল্যে নতুন ফোন দেবে লাভা মোবাইলস! জানুন বিশদে

আরও পড়ুন- OnePlus 9RT And OnePlus Buds Z2: আগামী ১৪ জানুয়ারি ভারতে আসছে ওয়ানপ্লাসের এই স্মার্টফোন এবং ইয়ারবাডস

আরও পড়ুন- Oppo Find X5: লঞ্চের আগেই ওপ্পো ফাইন্ড এক্স৫ ফোনের দাম ও ফিচার্স লিক, ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর ও ১২০Hz ডিসপ্লে