OnePlus 9RT And OnePlus Buds Z2: আগামী ১৪ জানুয়ারি ভারতে আসছে ওয়ানপ্লাসের এই স্মার্টফোন এবং ইয়ারবাডস

OnePlus 9RT And OnePlus Buds Z2: আগামী ১৪ জানুয়ারি ভারতে আসছে ওয়ানপ্লাসের এই স্মার্টফোন এবং ইয়ারবাডস
ভারতে আসছে ওয়ানপ্লাসের স্মার্টফোন ওয়ানপ্লাস ৯আরটি।

জানা গিয়েছে, আগামী ১৪ জানুয়ারি ভার্চুয়াল উইন্টার এডিশনের লঞ্চ ইভেন্টের মাধ্যমে ওয়ানপ্লাস সংস্থা তাদের এই স্মার্টফোন এবং ইয়ারবাডস ভারতে লঞ্চ করবে। সংস্থার ইউটিউব চ্যানেলে এই লঞ্চ ইভেন্টের লাইভ দেখানো হবে।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jan 04, 2022 | 7:38 AM

ভারতে আসতে চলছে ওয়ানপ্লাস ৯আরটি এবং ওয়ানপ্লাস বাডস জেড ২। জানা গিয়েছে, এই স্মার্টফোন এবং ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস দেশে লঞ্চ হতে চলেছে আগামী ১৪ জানুয়ারি। চিনের সংস্থা ওয়ানপ্লাস দুটো আলাদা টুইটে তাদের এই দুই ডিভাইস লঞ্চের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছে। ইতিমধ্যেই চিনে লঞ্চ হয়ে গিয়েছে ওয়ানপ্লাসের এই স্মার্টফোন এবং ইয়ারবাডস। এবার ভারতের পালা। ওয়ানপ্লাস ৯আরটি ফোন পরিচালিত হবে ColorOS- এর সাহায্যে। আর এই ফোনে থাকতে পারে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। অন্যদিকে, ওয়ানপ্লাস বাডস জেড ২- তে থাকছে ৩৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ। এছাড়াও এই ইয়ারবাডসে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার থাকবে।

জানা গিয়েছে, আগামী ১৪ জানুয়ারি ভার্চুয়াল উইন্টার এডিশনের লঞ্চ ইভেন্টের মাধ্যমে ওয়ানপ্লাস সংস্থা তাদের এই স্মার্টফোন এবং ইয়ারবাডস ভারতে লঞ্চ করবে। সংস্থার ইউটিউব চ্যানেলে এই লঞ্চ ইভেন্টের লাইভ দেখানো হবে। ভারতীয় সময় বিকেল ৫টায় লঞ্চ হবে ওয়ানপ্লাস ৯আরটি এবং ওয়ানপ্লাস বাডস জেড ২। ওয়ানপ্লাসের অফিশিয়াল পেজে ইতিমধ্যেই এই লঞ্চ সংক্রান্ত একটি ‘নোটিফাই মি’ পেজ লাইভ করা হয়েছে। অন্যদিকে, জল্পনা চলছে, ভারতে ওয়ানপ্লাস ৯আরটি লঞ্চ হওয়ার পরেই ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯আর ফোন দুটি বন্ধ করতে পারে এই চিনা টেক জায়ান্ট।

ওয়ানপ্লাস ৯আরটি ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS- এর সাহায্যে।
  • ওয়ানপ্লাস ৯আরটি ফোনে থাকবে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে। রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।
  • এছাড়াও এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। তার সঙ্গে যুক্ত থাকবে সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যা, এবং ২৫৬ জিবি স্টোরেজ।
  • ওয়ানপ্লাস ৯আরটি ফোনের পিছনের অংশ বা ব্যাক প্যানেলে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের সোনি IMX766 প্রাইমারি সেনসর থাকবে। এর সঙ্গে ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার থাকবে। আর ফোনের সামনের ডিসপ্লেতে থাকবে ১৬ মেগাপিক্সেলের সোনি IMX471 সেলফি ক্যামেরা সেনসর।
  • এছাড়াও এই ফোনে থাকবে ডুয়াল স্টিরিয়ো স্পিকার এবং একটি ৪৫০০এমএএইচ ব্যাটারি। এর সঙ্গে যুক্ত থাকবে ৬৫টি র‍্যাপ চার্চ ফাস্ট চার্জিং সাপোর্ট।

ওয়ানপ্লাস বাডস জেড ২- এর স্পেসিফিকেশন

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সঙ্গে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি। একবার চার্জ দিলে ৩৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে। ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজির সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। ওয়ানপ্লাসের দাবি, ১০ মিনিট চার্জ দিলে ৫ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে এই ইয়ারবাডস। এছাড়াও এখানে রয়েছে টাচ কন্ট্রোল ফিচার।

আরও পড়ুন- Oppo Find X5: লঞ্চের আগেই ওপ্পো ফাইন্ড এক্স৫ ফোনের দাম ও ফিচার্স লিক, ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর ও ১২০Hz ডিসপ্লে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA