Realme GT 2 Series: রিয়েলমি জিটি ২ সিরিজের স্পেশ্যাল ইভেন্ট আগামী ২০ ডিসেম্বর, লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো

গত জুন মাসে রিয়েলমি সংস্থা লঞ্চ করেছিল রিয়েলমি জিটি ৫জি ফোন। এবার জিটি সিরিজকে আরও এগিয়ে নিয়ে যেতে চাইছে রিয়েলমি সংস্থা। সেই জন্যই লঞ্চ করা হবে রিয়েলমি জিটি ২ প্রো ফোন।

Realme GT 2 Series: রিয়েলমি জিটি ২ সিরিজের স্পেশ্যাল ইভেন্ট আগামী ২০ ডিসেম্বর, লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো
এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 7:26 PM

আগামী ২০ ডিসেম্বর রিয়েলমি জিটি ২ সিরিজের স্পেশ্যাল ইভেন্ট আয়োজিত হতে চলেছে। অনুমান করা হচ্ছে, সেখানে রিয়েলমি জিটি ২ প্রো ফোন লঞ্চ হতে পারে। চিনের সংস্থা রিয়েলমি ইতিমধ্যেই জানিয়েছে যে, তাদের আগামী ফ্ল্যাগশিপ ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। কোয়ালকমের এই লেটেস্ট প্রসেসর লঞ্চ হয়েছে চলতি বছরই। শোনা যাচ্ছে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে এবং প্রায় ১২ জিবি পর্যন্ত র‍্যাম। এখনও রিয়েলমির এই ফোন সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ্যে আসেনি। তবে শোনা গিয়েছে, আগামী বছর শুরুর দিকে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো ফোন।

রিয়েলমির ইউকে অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই স্পেশ্যাল ইভেন্টের কথা ঘোষণা করা হয়েছে। ২০ ডিসেম্বর ভারতীয় সময় দুপুর ২টো ৩০ মিনিটে ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে ভার্চুয়ালি এই ইভেন্ট অনুষ্ঠিত হবে। টুইটারের টিজারে তেমনটাই জানানো হয়েছে। রিয়েলমি কর্তৃপক্ষ অবশ্য জানাননি যে, ওই ইভেন্টে আদৌ কী হতে চলেছে। তবে মনে করা হচ্ছে রিয়েলমির এই আসন্ন স্পেশ্যাল ইভেন্টে লাইমলাইট কেড়ে নেবে রিয়েলমি জিটি ২ প্রো ফোন।

গত জুন মাসে রিয়েলমি সংস্থা লঞ্চ করেছিল রিয়েলমি জিটি ৫জি ফোন। এবার জিটি সিরিজকে আরও এগিয়ে নিয়ে যেতে চাইছে রিয়েলমি সংস্থা। সেই জন্যই লঞ্চ করা হবে রিয়েলমি জিটি ২ প্রো ফোন। রিয়েলমি সংস্থার সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ হতে চলেছে এই ফোন। এখানে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট এবং রিয়েলমি ইন্টারন্যাশনাল বিজনেস গ্রুপের প্রেসিডেন্ট মাধব শেঠ চলতি মাসের প্রথম দিকে জানিয়েছিলেন ডিসেম্বর মাসে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দাম কত?

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দাম হতে পারে CNY ৪০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭,৬০০ টাকা। এছাড়াও রয়েছে এই ফোনের একটি স্পেশ্যাল ভ্যারিয়েন্ট, যার দাম হতে পারে CNY ৫০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ৫৯,৫০০ টাকা। ভারতে আগামী বছর প্রথম ভাগে (প্রথম তিনমাসের মধ্যে) লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ২ প্রো ফোন।

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

রিয়েলমি জিটি ২ প্রো ফোনে ৬.৮ ইঞ্চির WQHD+ OLED ডিসপ্লে থাকতে পারে, তার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই ফোনের ব্যাক প্যানেলে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে। ১২ জিবি র‍্যামের সঙ্গে ৫১২ জিবি স্টোরেজও থাকতে পারে এই ফোনে। ওয়াই-ফাই ৬ এবং ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি ফিচারও থাকতে পারে রিয়েলমি জিটি ২ প্রো ফোনে। এছাড়াও থাকতে পারে একটি আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা। এছাড়াও রিয়েলমি জিটি ২ প্রো ফোনে থাকতে পারে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে।

আরও পড়ুন- iPhone Tips: অল্প ব্যবহারেই আইফোনের স্টোরেজ টইটুম্বুর? ফাঁকা করার সহজ টোটকা জেনে নিন