Realme Smartphone: একইসঙ্গে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ২টি এবং কিউ৩এস ফোন, দাম কত?

রিয়েলমির এই দুই স্মার্টফোনের সঙ্গে ১৯ অক্টোবর চিনে লঞ্চ হয়েছে রিয়েলমির নতুন স্মার্টওয়াচ রিয়েলমি ওয়াচ টি১। গোলাকার ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে।

Realme Smartphone: একইসঙ্গে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ২টি এবং কিউ৩এস ফোন, দাম কত?
রিয়েলমি জিটি নিও ২টি এবং রিয়েলমি কিউ৩এস ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 6:48 PM

চিনে লঞ্চ হয়েছে রিয়েলমির দুটো স্মার্টফোন রিয়েলমি জিটি নিও ২টি এবং রিয়েলমি কিউ৩এস। একই দিনে একসঙ্গে এই দুই স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে। রিয়েলমি জিটি নিও ২টি ফোনে রয়েছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর। অন্যদিকে রিয়েলমি কিউ৩এস ফোনে রয়েছে একটি Qualcomm Snapdragon ৭৭৮জি প্রসেসর। এছাড়াও রিয়েলমি জিটি নিও ২টি ফোনে রয়েছে ১২০Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে রয়েছে। অন্যদিকে রিয়েলমি কিউ৩এস ফোনে রয়েছে ১৪৪Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে।রিয়েলমি জিটি নিও ২টি ফোনে রয়েছে একটি ৪৫০০mAh ব্যাটারি। রিয়েলমি কিউ৩এস ফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি। দুটো ফোনই পরিচালিত হবে অ্যানড্রয়েড ১২ বেসড Realme UI 3.0- এর সাহায্যে।

রিয়েলমি জিটি নিও ২টি এবং রিয়েলমি কিউ৩এস ফোনের দাম কত?

রিয়েলমি জিটি নিও ২টি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৮৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২২,২০০ টাকা। অন্যদিকে। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২০৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৪,৫০০ টাকা। এছাড়াও রিয়েলমি জিটি নিও ২টি ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ২৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,১০০ টাকা। কালো এবং সাদা রঙে লঞ্চ হয়েছে রিয়েলমির এই স্মার্টফোন।

রিয়েলমি কিউ৩এস ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ১৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৭,৫০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৫৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৮,৭০০ টাকা। এছাড়াও রিয়েলমি কিউ৩এস ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ১৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৩,৪০০ টাকা। নীল এবং সাদা রঙে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন।

রিয়েলমি জিটি নিও ২টি এবং রিয়েলমি কিউ৩এস- এই দুই ফোনের বুকিং শুরু হবে আগামী ২০ অক্টোবর থেকে। আর ১ নভেম্বর থেকে কেনা যাবে রিয়েলমির এই দুই নতুন স্মার্টফোন। আপাতত চিনে লঞ্চ হয়েছে রিয়েলমির এই দুটো ফোন। ভারতের বাজারে এবং আন্তর্জাতিক বাজারে এই ফোনগুলি লঞ্চ হবে কি না, সে ব্যাপারে এখনও কিছু জানাননি রিয়েলমি কর্তৃপক্ষ।

অন্যদিকে রিয়েলমির এই দুই স্মার্টফোনের সঙ্গে ১৯ অক্টোবর চিনে লঞ্চ হয়েছে রিয়েলমির নতুন স্মার্টওয়াচ রিয়েলমি ওয়াচ টি১। গোলাকার ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে। তার সঙ্গে রয়েছে সিলিকন রিস্ট স্ট্র্যাপ। কালো, সবুজ এবং নিয়ন গ্রিন— এই তিন রঙে চিনে লঞ্চ হয়েছে রিয়েলমি ওয়াচ টি১।

আরও পড়ুন- Vivo Y3s (2021): ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?

আরও পড়ুন- Nokia XR20: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার নতুন স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার