Samsung Galaxy M32: লঞ্চের আগে প্রকাশ হল ‘আনবক্সিং’ ভিডিয়ো, কী কী থাকবে ফোনের সঙ্গে

ইতিমধ্যেই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম প্রসঙ্গে আভাস পাওয়া গিয়েছে। এবার দেখা যাক স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনের বক্সে কী কী থাকতে চলেছে। 

Samsung Galaxy M32: লঞ্চের আগে প্রকাশ হল 'আনবক্সিং' ভিডিয়ো, কী কী থাকবে ফোনের সঙ্গে
২১ জুন ভারতে লঞ্চ হবে এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 3:39 PM

আগামী ২১ জুন ভারতে লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এম৩২। দেশে এই ফোন লঞ্চের আগে ‘আনবক্সিং’ ভিডিয়ো প্রকাশ হয়েছে। ইতিমধ্যেই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম প্রসঙ্গে আভাস পাওয়া গিয়েছে। এবার দেখা যাক স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনের বক্সে কী কী থাকতে চলেছে।

দেখা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এম৩২- এর সঙ্গে থাকবে একটি ১৫ ওয়াটের চার্জার (EP-TA200) এবং একটি ইউএসবি এ টু সি কেবল। এছাড়াও থাকবে সিম ইজেক্টর বা সিম বের করার পিন। এই একই জিনিস ছিল স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফোনের সঙ্গেও। আগেই অনুমান করা হয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এম৩২- এর সঙ্গে এইসব জিনিস থাকতে পারে। এই ফোনের ব্যাটারি হতে পারে ৬০০০mAh।

অন্যদিকে, গুগল প্লে কনসোলে গ্যালাক্সি এম৩২ মডেলের নাম পাওয়া গিয়েছে। সেখানে দেখা গিয়েছে, এই ফোনে থাকতে পারে Helio G80 MediaTek MT6769T চিপসেট। এই চিপসেটের সঙ্গে ৬ জিবি র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া ৪ জিবি র‍্যামেরও একটি ভ্যারিয়েন্ট রয়েছে। এই ফোনে ৬৪ জিবি এবং ১২৮ জিবি, এই দুটো স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকতে পারে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানোও সম্ভব।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ মডেলে থাকতে পারে ৬.৪ ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz। রেয়ার বা ব্যাক ক্যামেরা সেটআপে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের মেন সেনসর। সেই সঙ্গে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এবং ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আরও পড়ুন- Realme GT 5G: গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন, দেখে নিন দাম এবং ফিচার

আগামী সপ্তাহে সোমবার ২১ জুন ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোন লঞ্চ হবে। দাম হতে পারে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার মধ্যে। অ্যামাজন ইন্ডিয়া, ই-কমার্স সংস্থার ওয়েবসাইট থেকে এই ফোন কেনা যাবে। কারণ ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়ার ল্যান্ডিং পেজে দেখে গিয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনের ঝলক।