Samsung Galaxy S22 Series: ভারতে শুরু হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-বুকিং, দেখে নিন বিভিন্ন অফার

Samsung Galaxy S22 Series: জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের (Samsung Galaxy S22 Series Smartphone) তিনটি ফোন আগামী মাস থেকে ভারতে বিক্রি শুরু হবে।

Samsung Galaxy S22 Series: ভারতে শুরু হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-বুকিং, দেখে নিন বিভিন্ন অফার
স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজে মোট তিনটি ফোন লঞ্চ হয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 10:06 AM

ভারতে স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন সিরিজের (Samsung Galaxy S22 Series) প্রি-অর্ডার শুরু হয়েছে সংস্থার লাইভ কমার্স প্ল্যাটফর্ম স্যামসাং লাইভের মাধ্যমে। গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি এস২২ (Samsung Galaxy S22), স্যামসাং গ্যালাক্সি এস২২+ (Samsung Galaxy S22+) এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রার (Samsung Galaxy S22 Ultra) জন্য প্রি-অর্ডার করতে পারবেন। নির্দিষ্ট সময়ের জন্য ক্রেতাদের অফারও দেওয়া হবে। এক্ষেত্রে গ্যালাক্সি বাডস ২ এবং গ্যালাক্সি ওয়াচ ৪- এও দেওয়া হবে ছাড়। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং তাদের নতুন স্মার্টফোন সিরিজের প্রি-অর্ডারে কী কী অফার দিচ্ছে দেখে নেওয়া যাক।

২২ ফেব্রুয়ারি সন্ধে ৬টা থেকেই স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-বুকিং শুরু হয়েছে স্যামসাং লাইভের মাধ্যমে। রেগুলার প্রি-বুকিংয়ের আগে শুরু হয়েছে এই বুকিং। এবার রেগুলার বুকিং শুরু হবে ২৩ ফেব্রুয়ারি। অন্যদিকে জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি ফোন আগামী মাস থেকে ভারতে বিক্রি শুরু হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-বুকিং অফার

স্যামসাং লাইভে গ্যালাক্সি বাডস ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দামে ছাড় থাকবে। এর আসল দাম ১১,৯৯৯ টাকা। এক্ষেত্রে ৮০০০ টাকা পর্যন্ত আপগ্রেড বোনাস পাওয়া যাবে। এছাড়াও গ্যালাক্সি ওয়াচ ৪- এর আসল দাম ২৬,৯৯৯ টাকা, যা ২৯৯৯ টাকায় প্রি-বুকিং করা সম্ভব। অন্যদিকে নির্দিষ্ট সংখ্যক ক্রেতা গ্যালাক্সি এস২২ আলট্রা ফোন পাবেন লিমিটেড এডিশন গিফট বক্স সহ- যেখানে গ্যালাক্সি বাডস ২ থাকবে। স্যামসাং কর্তৃপক্ষ তাঁদের গ্যালাক্সি এস২২+ ফোনের জন্য কোন নির্দিষ্ট অফার ঘোষণা করেননি।

রেগুলার প্রি-বুকিং এবং তার আগে প্রি-অর্ডারের ক্ষেত্রে একই ধরনের অফার থাকবে। তবে রেগুলার প্রিবুকিং শুরু হবে ই-কমার্স সংস্থা অ্যামাজনের মাধ্যমে। এছাড়াও স্যামসাং ইন্ডিয়া অনলাইন স্টোর, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর এবং রিটেল আউটলেটেও চালু থাকবে প্রি-বুকিং।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি স্মার্টফোনের দাম

স্যামসাং গ্যালাক্সি এস২২- এই ফোনের বেস ভ্যারিয়েন্ট ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭২,৯৯৯ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৬,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২২+ – এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৪,৯৯৯ টাকা। আর এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৮৮,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা- স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের এই প্রিমিয়াম ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০৯,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি মডেলের দাম ১,১৮,৯৯৯ টাকা।

আরও পড়ুন- Motorola Edge 30 Pro: স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর যুক্ত সবচেয়ে সস্তার ফোন হতে চলেছে মোটোরোলা এজ ৩০ প্রো! দাম কত হতে পারে?